ব্রেকিং

x

আখাউড়া পৌর শহরে আবারও ডাকাতি ঘটনা। দুই ফ্ল্যাটের ৭ লাখ টাকার মালামাল লুট

মঙ্গলবার, ০৮ মে ২০১৮ | ১১:০১ পূর্বাহ্ণ | 1855 বার

আখাউড়া পৌর শহরে আবারও ডাকাতি ঘটনা। দুই ফ্ল্যাটের ৭ লাখ টাকার মালামাল লুট

আখাউড়া পৌর শহরে আবারও ডাকাতি ঘটনা ঘটেছে। এবার আখাউড়া থানার কাছে কলেজপাড়ায় ঘটেছে ডাকাতির ঘটনা। সোমবার দিবাগত মধ্যরাতে বাচ্চু মিয়ার বাড়ির দুই ফ্লাটে এই ঘটনা ঘটে। ডাকাতরা দরজার লক ভেঙ্গে তছনছ করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ অন্তত ৭ লাখ টাকা মালামাল লুট করে নিয়েছে।
সরেজমিন খোজ নেয়ার সময় বাচ্চু মিয়ার ডুবাই প্রবাসী হাবিবের স্ত্রী হালিমা বেগম (৩৫) জানায়, সোমবার দিবাগত রাত অনুমান আড়াইটায় ডাকাতরা তাদের ফ্ল্যাটের মূল দরজার লক ভেঙ্গে প্রবেশ করে তার শিশু সন্তানদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তিনি ভয়ে আলমারীর চাবি তুলে দেন ডাকাতদের হাতে। ডাকাতরা ঘরের সব কিছু তছনছ করে নগদ ২ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকার, মোবাইল, চার্জ লাইটসহ অনেক ধরনের মালামাল নিয়ে যায়। তার ঘরে ডাকাতির পর চারদিক থেকে আটকে রেখে ডাকাতরা পাশে তাদের ভাড়াটিয়ার ফ্ল্যাটের দরজার লক ভেঙ্গে প্রবেশ করে।


তিনি আরো জানান, ডাকাতরা ভাড়াটিয়ার ফ্ল্যাটে প্রবেশ করেও অস্ত্রের মুখে মালামাল তছনছ করে নগদ ২০ হাজার টাকা ও ৩ ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়েছে। তিনি আরো বলেছেন, সকালে পুলিশকে খবর দেয়ার পর পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে।


এ ব্যাপারে বাচ্চু মিয়ার সাথে ফোনে কথা বলে জানাগেছে, তিনি আখাউড়ার বাইরে ছিলেন, ডাকাতির খবর পেয়ে তিনি বাড়ির পথে রওয়ানা হয়েছেন। এসেই তিনি থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

উল্লেখ্য যে রোববার রাতে ডাকাতি হয় আখাউড়া পৌরসভার শান্তিনগরে। ডাকাতরা দুই মহিলাকে রক্তাক্ত জখম করে সর্বস্ব লুট করে নিয়ে যায়।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!