ব্রেকিং

x

আখাউড়া পৌর শহরকে যানজট মুক্ত করতে পুলিশের অভিযান

শনিবার, ০৬ এপ্রিল ২০১৯ | ৮:৫০ অপরাহ্ণ | 427 বার

আখাউড়া পৌর শহরকে যানজট মুক্ত করতে পুলিশের অভিযান

যত্রতত্র অটোরিক্সা পার্কিং আর লাইসেন্সবিহীন গাড়ির অবৈধ চলাচলে প্রতিদিন প্রচন্ড যানজটের সৃষ্টি হয় আখাউড়া পৌরসভার সড়ক বাজারে। এই যানজটে অতিষ্ঠ শহরবাসী। চলাচলে কোনো বৈধতা না থাকায় প্রতিদিন বাড়ছে এসব ব্যাটারি চালিত অটোরিক্সা। তীব্র যানজনের কারণে অনেক সময় ৫ মিনিটের রাস্তা ঘন্টায় গিয়ে ঠেকছে। এই সমস্যা নিরশনে আজ শনিবার থেকে আখাউড়া থানা পুলিশ অভিযানে নেমেছে। আখাউড়া সড়ক বাজার ডাকঘরের সামনে থেকে অবৈধ পার্কিং ব্যবস্থা উঠিয়ে দিয়েছে পুলিশ। আজ অভিযান চালিয়ে পুলিশ অন্তত ২০টি ব্যাটারি চালিত অটোরিক্সা আটক করে থানায় নিয়ে এসেছে।

পুলিশ জানায়, আখাউড়া পৌরশহরের ‘সড়ক বাজার’ একটি ব্যস্ততম এলাকা। এখানে যত্রতত্র ব্যাটারিচালিত অটোরিক্সা ও সিএনজি চালিত অটোরিক্সা পার্কিং করে তীব্র যানজটের সৃষ্টি করছে। এতে সাধারন জনগন চরম দুর্ভোগের মধ্যে পড়ছে। তাই শহরের যত্রতত্র অবৈধ পার্কিং বন্ধ করতে পুলিশ অভিযানে নেমেছে। বিশেষ করে সড়ক বাজার পোষ্ট অফিস, দু’তলা মসজিদ ও স্টেশন রোড এলাকায় অটোরিক্সা পার্কিং এর চেষ্টা করলে গাড়ি ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও পুলিশ জানিয়েছেন।

এদিকে পুলিশ সূত্রে আরো জানাগেছে, আটককৃত গাড়িগুলোকে শাস্তি হিসাবে থানায় আটক রাখা হয়েছে। শহরে যানজট তৈরী না করার শর্তে এসব গাড়ি মালিকদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছাড়া হবে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, সড়ক বাজারের যানজট নিরশনে পুলিশ কাজ করছে। এখানে অবৈধভাবে কাউকে গাড়ি পার্কিং করতে দেয়া হবে না।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!