ব্রেকিং

x

আখাউড়া পৌর শহরকে যানজট মুক্ত করা হয়েছে

সোমবার, ২০ মে ২০১৯ | ৮:৫১ অপরাহ্ণ | 918 বার

আখাউড়া পৌর শহরকে যানজট মুক্ত করা হয়েছে

আখাউড়া পৌর শহরকে যানজট মুক্ত করা হয়েছে। আজ সোমবার আখাউড়া পৌরসভা ও থানা পুলিশের বিশেষ ব্যবস্থায় পৌর শহরকে যানজট মুক্ত হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছেন ।

যানজট নিরশনে প্রতিদিন পুলিশ ছাড়াও ১০ জন লোক নিয়মিত ট্রাফিক পুলিশের কাজ করবে বলেও তারা জানিয়েছেন।

জানাগেছে, সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশার যত্রতত্র পার্কিংসহ চালকদের নানা অনিয়মে আখাউড়া পৌর শহরে প্রতিদিন তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে জনগণ চরম দুর্ভোগের মধ্যে পড়ে।

এই যানজট নিরশনে আখাউড়া পৌরসভা ও আখাউড়া থানা পুলিশের উদ্যোগে আজ সোমবার সকালে বিশেষ ব্যবস্থা গ্রহন করা হয়।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিনসহ পৌরসভা ও থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত থেকে ব্যবসায়ি ও শ্রমিক নেতাদের সাথে কথা বলে আখাউড়া পৌরসভা শহরকে যানজট মুক্ত করেন। আখাউড়া থানা পুলিশ ছাড়াও আজ সোমবার থেকে প্রতিদিন আখাউড়া পৌরসভার পক্ষ থেকে ৪ জন এবং কমিউনিটি পুলিশের ৬ জন সদস্য যানজট নিরশনে ট্রাফিক পুলিশের কাজ শুরু করেছে।

যত্রতত্র পার্কিং রোধে কাজ করার পাশাপাশি চালক ও গাড়ির দিক নির্দেশে প্রদান করবে তারা। কেউ তাদের কথা অমান্য করলে বা যানজট সৃষ্টির চেষ্টা করলে সাথে সাথে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেছেন, যানজট নিরশনে পুলিশ সদস্যরা ছাড়াও, কমিউনিটি পুলিশের মাধ্যমে ৬ জন ও পৌরসভার ৪ জন একযোগে কাজ করবে। কেউ যদি তাদের কথা অমান্য করে যানজট সৃষ্টির চেষ্টা করে সাথে সাথে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে। ঈদের পর শহরের ফুটেপাতের অবৈধ স্থাপনা ও দোকান পাট তুলে দেয়া হবে বলেও তিনি জানান।

আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, আখাউড়া পৌরবাসীসহ সকলের নিরাপদ পথ চলাচলে পৌর শহরকে যানজট মুক্ত করা হয়েছে। যানজট নিরশনে আজ থেকে যে ব্যবস্থা গ্রহন করা হয়েছে কেউ তা অমান্য করতে পারবে না বলেও তিনি জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!