ব্রেকিং

x

আখাউড়া পৌর যুবলীগের সভাপতি ও সম্পাদক পদে ১০ জন প্রার্থী। ফেসবুকসহ সর্বত্র প্রচারনা

শনিবার, ১৭ মার্চ ২০১৮ | ২:৩৯ অপরাহ্ণ | 3442 বার

আখাউড়া পৌর যুবলীগের সভাপতি ও সম্পাদক পদে ১০ জন প্রার্থী। ফেসবুকসহ সর্বত্র প্রচারনা
উপরের বাম থেকে সভাপতি পদে প্রত্যাশী আবু কাউছার ভুইয়া, শিপন আহমেদ, তাজুল ইসলাম। নিচে বাম থেকে সাধারন সম্পাদক পদে প্রত্যাশী মো: শিপন ভুইয়া বিপ্লব, জুয়েল রানা, জাহিদ হাসান, রানা শরীফ, মুক্তার হোসেন ফয়সাল, আনিছ খান ও হাজী সেলিম ভাসানী

আখাউড়া পৌরসভা যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে পদ প্রত্যাশীদের ব্যাপক তৎপরতা শুরু হয়েছে। পোষ্টার, ফেষ্টুন আর ব্যানারে ছেয়ে গেছে আখাউড়া পৌর শহর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঝড় তুলেছে পদ প্রত্যাশী ও তাদের সমর্থকরা।

ppe

সরেজমিন খোজ নেয়ার সময় দেখাগেছে, পৌরসভা যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক প্রার্থীদের পোষ্টার, ফেষ্টুন আর ব্যানারে ছেয়েগেছে পৌরসভা শহর। রেলস্টেশন, সড়ক বাজার, কলেজ রুট, দুর্গাপুরসহ পৌর এলাকার স্থানে স্থানে পদ প্রত্যাশীদের শত শত রঙিন পোষ্টার, ফেষ্টুন আর ব্যানার চোখে পড়ছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রঙিন পোষ্টার দিয়ে পদ প্রত্যাশীরা নিজেদের ওয়ালে প্রচারনার ঝড় তুলেছে। তাদের সমর্থকরাও নিজেদের ফেসবুক ওয়ালে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন। সম্মেলনকে কেন্দ্র করে পৌরসভা যুবলীগ নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যতা ফিরে এসেছে। পদ প্রত্যাশীদের নিয়ে যুবলীগ কর্মী সমর্থকদের মধ্যেও চলছে নানান জল্পনা কল্পনা।


llls29196467_204474823640157_6379485387705810944_n

আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি প্রার্থী ৪ জন। পৌরসভা যুবলীগের বর্তমান সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, সহ-সভাপতি মো: তাজুল ইসলাম, দুর্গাপুর গ্রামের ব্যবসায়ী শিপন আহমেদ ও সাবেক কলেজ ছাত্রলীগ সভাপতি আনিছ খান। সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রার্থী ৬ জন। যুবলীগ নেতা মো: শিপন ভুইয়া, জুয়েল রানা, জাহিদ হাসান, রানা শরীফ, মুক্তার হোসেন ফয়সাল, আনিছ খান, হাজী সেলিম ভাসানী।

bjwrmsl

আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক পদ প্রত্যাশী জাহিদা হাসানের ফেসবুক ওয়ালে তাদের প্রচারনার চিত্র পাওয়া যায়নি তবে পরে পাওয়া গেলে সংযোজন করা হবে।

খোজ নিয়ে আরো জানাগেছে, পদ প্রত্যাশীরা পৌরসভা যুবলীগের নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক পদে আসার জন্য জোর লবিং করছে। আইনমন্ত্রী থেকে শুরু করে উপজেলার নেতাদের সাথে দেখা স্বাক্ষাত করছেন। আইনমন্ত্রীর বিভিন্ন কর্মসূচীতে পদ প্রত্যাশীরা জনজমায়েত করে সমর্থন প্রমানের চেষ্টাও করছেন। সব মিলিয়ে পদ প্রত্যাশীরা জোর তৎপরতায় রয়েছেন।

28958672_512222815838201_3516925105517101056_n

এ ব্যপারে আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মনির খানের সাথে কথা হয়। তিনি বলেছেন, দীর্ঘদিন যাবত আখাউড়া উপজেলা যুবলীগের কমিটি ছিল না। এতে যুবলীগ নেতাকর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছিল। দলীয় কর্মসূচীতেও উপজেলা যুবলীগের কার্যক্রম চোখে পড়েনি। পরে আইনমন্ত্রী মহোদয়ের প্রচেষ্ঠায় দেড়যুগ পর আখাউড়া পৌরসভার সুযোগ্য মেয়র তাকজিল খলিফা কাজলকে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন করে কেন্ত্রীয় যুবলীগ। উপজেলা যুবলীগের নতুন কমিটি গঠনের পর আখাউড়া জুড়ে যুবলীগ নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্যতা ফিরে আসে। পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে নতুন করে যুবলীগের কমিটি গঠনের দিকে অগ্রসরের কথা হয়।

তিনি আরো জানান, পৌরসভা যুবলীগের পদ প্রত্যাশীরা ইতিমধ্যে নিজেদের প্রচারনায় নেমেছে। এতে যুবলীগ আরো বেশী চাঙ্গা হয়েছে তবে কখন পৌরসভা যুবলীগের সম্মেলন কিংবা নতুন কমিটি হবে তা নিশ্চিত করে তিনি বলতে পারেনি।

উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল বলেছেন, পৌরসভা আর ইউনিয়ন পর্যায়ে যুবলীগের বিভিন্ন নেতাকর্মীদের সাথে উপজেলা যুবলীগের সৌজন্য স্বাক্ষাত হয়েছে। পুর্ণাঙ্গ কমিটি হওয়ার আগে আখাউড়া পৌরসভা ও ৫টি ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি হওয়ার সম্ভাবনা রয়েছে।

আখাউড়া উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল বলেছেন, আগামী এপ্রিল মাসের শুরুতেই পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন প্রক্রিয়া শুরু হয়ে যাবে। শুরুতে মনিয়ন্দ ইউনিয়ন  যুবলীগের কমিটি গঠন হবে সম্মেলনের মাধ্যমে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com