ব্রেকিং

x

আখাউড়া পৌর নির্বাচনে যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আ.লীগের সমর্থন পেলেন মেয়র কাজল

সোমবার, ০৫ অক্টোবর ২০২০ | ১০:৪৭ অপরাহ্ণ | 378 বার

আখাউড়া পৌর নির্বাচনে যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আ.লীগের সমর্থন পেলেন মেয়র কাজল

আগামী ৩০শে ডিসেম্বর আখাউড়া পৌরসভার নির্বাচন। এই নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ইতিমধ্যে ভোটারদের সঙ্গে যোগাযোগ শুরু করেছে।


আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজলের সমর্থনে প্রচারণা শুরু করেছে পৌরসভা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগ। আগামী পৌরসভা নির্বাচনে তারা দলীয় কার্যালয়ে সভা করে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা করেছে।


আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া জানান, গত ১লা অক্টোবর দলীয় কার্যালয়ে পৌরসভা যুবলীগের এক সভায় বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে আগামী নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী ঘোষণা করেছে পৌরসভা যুবলীগ । পৌরসভা যুবলীগের সভাপতি মনির খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আতাউর রহমান নাজিম, যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।

এদিকে গতকাল রোববার উপজেলা ছাত্রলীগ তাদের দলীয় সভায় আগামী নির্বাচনে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে সর্মথন করে একক প্রার্থী ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান মাহী জানায়, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়নসহ সর্বস্তরের ছাত্রলীগ নেতৃবৃন্দরা। এসময় সকল ছাত্রলীগ নেতৃবৃন্দের সম্মতিতে আগামী পৌ নির্বাচনে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে মেয়র পদে একক প্রার্থী ঘোষণা করেছে।

এদিকে আজ সোমবার উপজেলা মহিলা আওয়ামীলীগ আগামী পৌর নির্বাচনে বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলকে একক প্রার্থী হিসাবে ঘোষণা করেছে। দলীয় কার্যালয়ে উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মঞ্জুয়ারা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া, পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পিয়ারা বেগম পিওনাসহ মহিলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!