ব্রেকিং

x

আখাউড়া পৌর নির্বাচনে প্রচারণায় এগিয়ে নৌকা

শুক্রবার, ০৫ ফেব্রুয়ারি ২০২১ | ১০:০১ অপরাহ্ণ | 442 বার

আখাউড়া পৌর নির্বাচনে প্রচারণায় এগিয়ে নৌকা
নৌকার প্রচারণা

আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন। প্রতীক বরাদ্ধের পর বেশ জোরেশোরে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। ভোটের মাঠে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ প্রার্থী। কেবল মাঠের প্রচার নয়, ডিজিটাল প্রচারণাতেও এগিয়ে নৌকার প্রার্থী বর্তমান মেয়র ও উপজেলা য্বুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল। ধীরগতিতে বিএনপির প্রার্থী জয়নাল আবেদীন আব্দু সরব হলেও তাদের মধ্যে নির্বাচনী উত্তাপ নেই। দলীয় কোন্দলে দুইভাগে বিভক্ত বিএনপির মধ্যে বেহাল পরিস্থিতি বিরাজ করছে।


উপজেলা সদরের দুর্গাপুর, টানাপাড়া, খড়মপুর, রেলওয়ে কলোনী, মসজিদপাড়া, রাধানগর, চন্দনসার, নারায়নপুর, তারাগন ও দেবগ্রাম এলাকা নিয়ে গঠিত আখাউড়া পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৮ হাজার ৯০৫ জন। এর মধ্যে মহিলা ভোটার ১৪ হাজার ৬৭৫ জন এবং পুরুষ ভোটার ১৪ হাজার ২৩০ জন। ৯টি ওয়ার্ড নিয়ে গঠিত এই পৌরসভা প্রথম শ্রেণীর মর্যাদাপ্রাপ্ত।


আজ শুক্রবার বিকালে সরেজমিন খোজ নেয়ার সময় দেখাগেছে, পুরো পৌরসভা জুড়ে নৌকা প্রতীকের জমজমাট প্রচারণা। সিএনজি ও ব্যাটারি চালিত অটোরিকশায় চড়ে নৌকার প্রচারণা চালাচ্ছেন নারী পুরুষসহ এলাকার মানুষ। গাড়িতে মাইক বাজিয়ে চালানো হচ্ছে গানে গানে নির্বাচনী প্রচারণা। পোস্টারের পাশাপাশি টাঙিয়ে রাখা হয়েছে নৌকা আর নৌকা। অলিগলিতে শিশু-কিশোরেরা নৌকা ও পোস্টার নিয়ে করছে আনন্দ মিছিল। কিন্তু ধানের শীষ প্রতীকের প্রচারণা তেমন নেই। কয়েকটি স্থানে পোষ্টার দেখাগেছে তাদের।

এদিকে নির্বাচনকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। উৎসবমুখর পরিবেশে চলছে নির্বাচনী প্রচার প্রচারণা। দুপুরে আখাউড়া পৌরসভার ১নম্বর ওয়ার্ডের দুর্গাপুর গ্রামে নৌকার প্রচারণায় ভোটারদের ঘরে ঘরে দলবদ্ধ হয়ে শতাধিক নারী পুরুষকে ঘুরতে দেখাগেছে। বিকালে অন্যান্য ওয়ার্ডেও একই চিত্র চোখে পড়েছে। প্রচারণায় সময় তারা বলছেন, বর্তমান মেয়র তাকজিল খলিফা কাজলের আমলে আখাউড়া পৌরসভায় উন্নয়নের জোয়ার বইছে। সমস্ত রাস্তাঘাট সংস্কারসহ অনেক নতুন সড়ক নির্মান হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে তারা নৌকায় ভোট দেয়ার জন্য সমস্ত ভোটারদের আহবান করছেন।

বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল জানায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং কসবা-আখাউড়ার উন্নয়নের কাণ্ডারি মাননীয় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপির স্বপ্নের আধুনিক পৌরসভা গড়তে কাজ করার লক্ষ্যে আমি সকলের সহযোগিতা চাই। তিনি শান্তি ও সহাবস্থানের আখাউড়া পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে আগামী ১৪ ফেব্রুয়ারী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!