ব্রেকিং

x

আখাউড়া পৌর নির্বাচনে পুরুষদের সঙ্গে কাউন্সিলর পদে লড়বেন পারুল বেগম

শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১ | ৮:৪৯ অপরাহ্ণ | 815 বার

আখাউড়া পৌর নির্বাচনে পুরুষদের সঙ্গে কাউন্সিলর পদে লড়বেন পারুল বেগম
পারুল বেগম

নুরুন্নবী ভুইয়া:
আখাউড়া পৌরসভা নির্বাচনে প্রথমবারের মত সাধারন ওয়ার্ডে পুরুষের সঙ্গে কাউন্সিলর পদে পারুল বেগম নামে এক মহিলা প্রতিদ্বন্ধিতায় নেমেছেন। পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড থেকে ৪ জন পুরুষের সঙ্গে তিনি কাউন্সিলর পদে ১৪ ফেব্রুয়ারীর নির্বাচনে লড়বেন। আখাউড়া পৌরসভার সাধারন ওয়ার্ডে আগে কোন নারী প্রার্থী প্রতিদ্বন্ধিতা না করায় কাউন্সিলর প্রার্থী পারুলের নাম ছড়িয়ে পড়েছে সবখানে। এই প্রার্থীকে ঘিরে আগামী নির্বাচনে ভোটারদের এক ভিন্নমাত্রার উৎসাহ-উদ্দীপনা ও কৌতুহল দেখা দিয়েছে।


৭ নম্বর ওয়ার্ডে তার প্রতিদ্বন্ধি অন্য প্রার্থীরা হলেন বর্তমান কাউন্সিলর আতিকুর রহমান, শেখ ইশান, মো: কবির মিয়া ও মো: জজ মিয়া। চার পুরুষের সঙ্গে সাধারন ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হওয়ায় পারুল বেগমকে নিয়ে ইতিমধ্যে সৃষ্টি হয়েছে মানুষের নানামুখী কৌতুহল।


সংরক্ষিত মহিলা আসন ছেড়ে সাধারন ওয়ার্ডে পুরুষের সঙ্গে প্রার্থী হওয়ার কারণ জানতে চাইলে পারুল বেগম জানান, সমাজ বদলেছে। মানুষ প্রগতির পথে দ্রুত এগুচ্ছে। সকল ক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এই চলমান উন্নয়নে শরিক হতে তিনি পুরুষের সঙ্গে সাধারন ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন। এছাড়াও সাধারন ওয়ার্ড গুলো থেকে নারীরা নির্বাচনে অংশগ্রহন করলে নারী নেতৃত্বের জন্য আরও জায়গা তৈরী হবে বলেও তিনি মন্তব্য করেন।
তিনি জনপ্রতিনিধিত্বের মাধ্যমে মানুষ হিসেবে মানুষের পাশে থেকে সেবা করতে চান। জনগণের উন্নয়নে অবদান রাখতে চান। পুরুষদের মত তিনিও ৭ নম্বর ওয়ার্ডবাসীর উন্নয়নে ভূমিকা রাখতে চান। ৭ নম্বর ওয়ার্ডের সাধারন মানুষ তার পাশে রয়েছেন বলেও তিনি জানান।

তিনি আরো বলেন, প্রথম দিন তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছিল, পরে আপিল করে আজ শুক্রবার তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
তিনি আরো বলেন, সমাজে পিছিয়ে পড়া মানুষের পাশে দাঁড়াতে নির্বাচনে অংশগ্রহণ করছেন। নারী উন্নয়ন, নারীর অধিকার সমুন্নত ও নারী শিক্ষা বিস্তারের পাশাপাাশি তিনি সবার জন্য কাজ করতে চান। কোনো শিশু যেনো তাঁর এলাকায় প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত না হয়-সেজন্য তিনি কাজ করবেন। দু:স্থ ও দরিদ্র মানুষের সেবায় কাজ করবেন। যেকোনো বিপদে ৭ নম্বর ওয়ার্ডবাসীর পাশে থাকবেন বলেও তিনি জানান। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!