ব্রেকিং

x

আখাউড়া পৌর এলাকায় বাবার জন্য ভোট চাইলেন অভিনেতা রোশান

শনিবার, ০৯ জানুয়ারি ২০২১ | ১:৫৯ অপরাহ্ণ | 1674 বার

আখাউড়া পৌর এলাকায় বাবার জন্য ভোট চাইলেন অভিনেতা রোশান

চিত্রজগতের আলোচিত অভিনেতা ও মডেল জিয়াউল রোশান। গত দুইদিন ধরে আখাউড়া পৌরসভার বিভিন্ন এলাকায় বাবার জন্য ভোট চেয়ে বেড়ান এই অভিনেতা। ভোট চাওয়ার সময় তার ভক্তদের মাঝে উচ্ছাস ছিল, অনেকে তাকে দেখতে এগিয়ে আসে।


আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন। আখাউড়া পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামীলীগ নেতা মো: নুরুল হক ভুইয়া আগামী নির্বাচনে মেয়র পদে একজন সম্ভাব্য প্রার্থী। নুরুল হক ভুইয়ার একমাত্র পুত্র সন্তান অভিনেতা ও মডেল জিয়াউল রোশান। গতকাল শুক্রবার এই আলোচিত অভিনেতা তার বাবার জন্য পৌরসভার দুর্গাপুর এলাকায় জনগণের নিকট ভোট চেয়ে বেড়ান। বাবার পক্ষে নির্বাচী প্রচারনায় অংশগ্রহন করছেন। সন্ধ্যায় দুর্গাপুর গ্রামে এক নির্বাচনী সভায় বাবার পক্ষে বক্তৃতা দেন রোশান। এই সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র নুরুল হক ভুইয়া। দুর্গাপুর গ্রামের সরদার রহিম মিয়া এই সভার সভাপতিত্ব করেন।


এদিকে  আজ শনিবার সকালে আখাউড়া পৌরসভার কলেজপাড়ায় নির্বাচনী প্রচারনায় অংশগ্রহন করে বাবার জন্য ভোট চেয়েছেন।

নির্বাচনী প্রচারনায় সময় নায়ক ও মডেল রোশান বলেন, জনগণের সঙ্গে মেশার অসম্ভব ক্ষমতা রয়েছে আমার বাবার।তিনবার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান ও টানা ৯ বছর আখাউড়া পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন। জীবনের বেশীর ভাগ সময় তিনি জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। তিনি নিজের জন্য বা পরিবারের জন্য কিছু করেনি, তবে আমাদেরকে শিক্ষিত করে তুলেছেন। জনগণ পুনরায় তার বাবাকে মেয়র পদে নির্বাচিত করবেন বলেও আশা প্রকাশ করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!