ব্রেকিং

x

আখাউড়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে লড়াই হবে দ্বিমুখী

সোমবার, ০১ ফেব্রুয়ারি ২০২১ | ১০:৫৭ অপরাহ্ণ | 517 বার

আখাউড়া পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে লড়াই হবে দ্বিমুখী

জমে উঠেছে আখাউড়া পৌরসভার নির্বাচন। সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের নানা রকম প্রচারণায় সরগম এখন আখাউড়া পৌরশহর। মেয়র ও পুরুষ কাউন্সিলরদের পাশাপাশি সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীরাও ব্যাপক নির্বাচনী প্রচারনায় নেমেছেন।


আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন। পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা আসনে দুইজন প্রার্থী কাউন্সিলর পদে লড়ছেন। প্রার্থীরা হলেন বর্তমান কাউন্সিলর মোছা: মিলি আক্তার তার প্রতীক চশমা এবং মোছা: মুন্নি আক্তার তার প্রতীক আনারস। পুরুষ কাউন্সিলরদের সঙ্গে পাল্লা দিয়ে লিফলেট বিতরণ, পোস্টার সাঁটানো, গানে গানে তৈরী করা তাদের প্রচারনার মাইকিং ও ব্যানার টাঙানোসহ বিভিন্ন ভাবে জমিয়ে তুলেছেন নির্বাচনী প্রচারনা। ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড জুড়ে চারদিকে নির্বাচনী আমেজ বিরাজ করছে।


মিলি আক্তার পরপর দুইবার এই আসন থেকে মহিলা কাউন্সিলর হিসাবে নির্বাচিত হয়েছেন। অপরদিকে মুন্নি আক্তার এবারই প্রথম নির্বাচনে মাঠে লড়ছেন। ভোটারদের দু:খ দুর্দশা লাগব করতে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন তারা দুইজনই। আখাউড়া পৌরসভার মসজিদপাড়া, মালদারপাড়া, রাধানগর, নারায়নপুর গ্রাম নিয়ে ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড গঠিত। এখানে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৮৫০ জন।

কিছু ভোটার জানায়, পরপর দুইবার নির্বাচিত কাউন্সিলর মিলি আক্তার জনগণের সঙ্গে সরাসরি সম্পৃক্ত। এলাকায় পরিচিতি মুখ। অপরদিকে মুন্নি আক্তার নতুন হলেও মানুষ তাকে গ্রহন করেছে। নির্বাচনী প্রচারনায় সমান তালে এগিয়ে যাচ্ছেন। জনগণের সাথে গত ১০ বছর ধরে সম্পৃক্ত থাকায় কেউ কেউ বলছে মিলি আক্তার এগিয়ে রয়েছেন। আবার কেউ বলছেন মুন্নি আক্তার নতুন হলেও নির্বাচনী প্রচারনায় এগিয়ে রয়েছেন। তবে বেশীর ভাগ ভোটার বলেছে এই আসনে মহিলা কাউন্সিলর পদে দুইজনের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হবে।

মিলি আক্তার ও মুন্নি আক্তার দুইজন প্রার্থীই আগামী নির্বাচনে কাউন্সিলর পদে জয়লাভ করার আশাবাদ ব্যক্তি করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!