ব্রেকিং

x

আখাউড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১ | ৩:৩৬ অপরাহ্ণ | 546 বার

আখাউড়া পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়াই হবে হাড্ডাহাড্ডি
কাজী নাছির খাদেম লিটন ও এনাম খাদেম

নুরুন্নবী ভুইয়া:
আগামী ১৪ ফেব্রুয়ারী আখাউড়া পৌরসভার নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা ব্যাপক প্রচার প্রচারনায় নেমেছেন। ওয়ার্ড জুড়ে পোস্টার ও লিফলেটের সমারোহ। পাড়া-মহল্লা, চায়ের স্টলে আড্ডাসহ সবখানে এখন চলছে নির্বাচনী আলোচনা।


আখাউড়া পৌরসভার এই ওয়ার্ডে নারী পুরুষ নিয়ে মোট ভোটার সংখ্যা ২ হাজার ৩৪৫ জন ভোটার। আখাউড়া রেলওয়ে কলোনী ও খড়মপুর গ্রামের একটি অংশ নিয়ে এই ওয়ার্ড গঠিত। এখান থেকে দুইজন প্রার্থী কাউন্সিলর পদে লড়ছেন। প্রার্থীরা হলেন-বর্তমান কাউন্সিলর ও আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী নাছির উদ্দিন খাদেম লিটন তার নির্বাচনী প্রতীক উটপাখি এবং আখাউড়া পৌরশহরের বিশিষ্ঠ ব্যবসায়ি এনাম খাদেম তার নির্বানী প্রতীক টেবিল ল্যাম্প।


এদিকে দুই প্রার্থী কাউন্সিলর পদে জয়ী হতে প্রচণ্ড শীত ও করোনার প্রভাবকে পেছনে ফেলে চষে বেড়াচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। পৌরসভার এই ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী মাত্র দুইজন হলেও নির্বাচনের মাঠে লড়াই হবে হাড্ডাহাড্ডি। ভোটারদের সঙ্গে কথা বলে এই তথ্য পাওয়া যাচ্ছে। কুশল বিনিময়, উঠান বৈঠক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের সঙ্গে দেখা করছেন তারা। পাশাপাশি ভোটারদের দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। এছাড়া সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে নিজেদের জানান দিচ্ছেন প্রার্থীরা। নির্বাচনী প্রচারণায় যেন দম ফেলার সময় নেই কোনও প্রার্থীর।

কিছু স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানাগেছে, আখাউড়া পৌরসভার বর্তমান কাউন্সিলর কাজী নাছির উদ্দিন খাদেম লিটন টানা তিনবার এই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন। এবার নির্বাচিত হলে টানা চারবার হবে। পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও টানা ১৫ বছর ধরে কাউন্সিলর পদে থাকায় জনগণের সঙ্গে তার সরাসরি সম্পৃক্ততা রয়েছে। এলাকায় জনপ্রিয়তাও রয়েছে ব্যাপক। আগামী নির্বাচনে পুনরায় কাউন্সিলর পদে জয়ী হওয়ার সম্ভাবনা রয়েছে তার।
তবে স্থানীয়রা আরো জানায়, তার প্রতিদ্বন্ধি প্রার্থী এনাম খাদেমের অবস্থাও ভালো। জনগণের নিকট তারও গ্রহন যোগ্যতা রয়েছে। পুরাতন ছেড়ে নতুনের দিকে মানুষ ছুটছে। এনাম খাদেম একসময় ছাত্রলীগের রাজনীতি করতেন, পরে প্রবাস জীবন কাটিয়ে বর্তমানে পৌরশহরে ব্যবসা করছেন। জনগণের সাথে তারও সম্পর্ক বেড়েছে। স্থানীয়রা জানায়, এই ওয়ার্ডে হাড্ডাহাড্ডি লড়াই হবে। কে নির্বাচিত হবে আগাম বলা যাচ্ছে না।

কাজী নাছির উদ্দিন খাদেম লিটন ও এনাম খাদেম দুইজনই আগামী নির্বাচনে কাউন্সিলর পদে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!