ব্রেকিং

x

আখাউড়া পৌরশহরের নারায়নপুরে ডাকাতি। ৩ লাখ টাকার মালামাল লুট। আহত এক

শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ৮:৩১ পূর্বাহ্ণ | 965 বার

আখাউড়া পৌরশহরের নারায়নপুরে ডাকাতি। ৩ লাখ টাকার মালামাল লুট। আহত এক
তাকমিনা বেগম।

শুক্রবার দিবাগত গভীর রাতে আখাউড়া পৌরশহরের নারায়নপুর গ্রামে ডাকাতির ঘটনা ঘটেছে। তাকমিনা (৫৫) নামে এক মহিলাকে মারধর করে ডাকাতরা নগদ টাকাসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েগেছে।


সরেজমিন খোজ নেয়ার সময় তাহমিনা বেগম জানায়, আখাউড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের নারায়নপুর বন্দের বাড়িতে শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টায় ৬ জনের একটি ডাকাতদল তার ঘরের ক্লাপসিবল গেইটের তালাভেঙ্গে ঘরে প্রবেশ করেছে। টের পেয়ে ঘুম থেকে উঠে প্রতিবাদ করলে তাকে লাঠি দিয়ে বেদম পিটায় ডাকাতরা। পরে তার প্রবাসীপুত্র শাহাদতের দশ মাস বয়সী কন্যা রোজাকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে মহিলাদের ৩ ভরি স্বর্ণালংকার, নগদ এক লাখ টাকা ও তিনটি এন্ড্রয়েড মোবাইল নিয়ে যায়।


ডাকাতির খরব শুনে ছুটে আসা তাকমিনার ভাই সেলিম মিয়া জানায়, ঘরে পুরুষ মানুষ ছিল না। তার ভাগিনা মালয়েশিয়া থাকায় তাহমিনা তার কন্যা ও পুত্রবধুকে নিয়ে বাড়িতে আছেন। তিনি আরো জানান, স্থানীয় পৌর কাউন্সিলর মন্তাজ মিয়া ও থানাকে  বিষয়টি জানানো হয়েছে।

স্থানীয় কাউন্সিলর মন্তাজ মিয়া বলেছেন, ডাকাতির হয়েছে জানানোর পর তাকমিনার বাড়িতে ঘুরে এসেছেন তিনি। বাড়ির ক্লাপসিবল গেইটের তালাভাঙ্গার কথা বল্লেও দরজা ভাঙ্গার কোন আলামত সেখানে চোখে পড়েনি তবে তাকমিনার কান ও মাথায় জখম রয়েছে বলে তিনি জানান। তিনি আরো জানান, তাকমিনা থানায় অভিযোগ দায়ের করতে গিয়ে ফিরে এসে বলেছে সে থানায় কোন মামলা দিবেনা প্রয়োজনে বাড়ি বিক্রি করে এখানে থেকে চলে যাবেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!