ব্রেকিং

x

আখাউড়া পৌরশহরেও দাপিয়ে বেড়াচ্ছে অবৈধ ট্রাক্টর

বুধবার, ১৫ জুলাই ২০২০ | ৮:১৮ অপরাহ্ণ | 449 বার

আখাউড়া পৌরশহরেও দাপিয়ে বেড়াচ্ছে অবৈধ ট্রাক্টর

সরকারী নিষেধাজ্ঞা উপেক্ষা করে এবার আখাউড়া পৌরশহরেও দাপিয়ে বেড়াচ্ছে অবৈধ ট্রাক্টর। এছাড়াও পৌরশহরের সড়ক বাজারের রাস্তায় যেখানে সেখানে মটরসাইকেল, অটোরিক্সা, ভ্যানগাড়ি পার্কিং করে দীর্ঘ যানজটের সৃষ্টি করা হচ্ছে। চরম দুর্ভোগের মধ্যে রয়েছে সাধারন মানুষ। আজ বুধবার খোজ নেয়ার সময় এইসব জানাগেছে।


ভুক্তভোগীরা জানায়, করোনা পরিস্থিতির আগে পুলিশ সড়ক বাজারের অবৈধ পার্কিং ও ফুটপাতের দোকানপাট তুলে দিলে যানজট নিরশন হয়। বর্তমানে লকডাউন তুলে দেয়ার পর সড়ক বাজারের রাস্তায় যেখানে সেখানে অটোরিক্সা, মোটরসাইকেল, ভ্যানগাড়ির পার্কিংসহ বালু বোঝায় অবৈধ ট্রাক্টর চলাচলে দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে। আজ বুধবার সকাল ১০টায় বালুবাহী ট্রাক্টর চলাচলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। মানুষ চরম দুর্ভোগের মধ্যে।


নাম প্রকাশে অনিচ্ছুক একজন অটোরিক্সা চালক জানায়, পুলিশ যতক্ষণ সড়ক বাজারে থাকছে ঠিক ততক্ষণ অবৈধ পার্কিং ও ট্রাক্টর চলাচল বন্ধ থাকছে, পুলিশ চলে গেলেই পুনরায় শুরু তাদের তৎপরতা।

তারা আরো জানায়, আখাউড়ার সমস্ত রাস্তায় বালুবাহী ট্রাক্টর দাপিয়ে বেড়াচ্ছে। এইসব ট্রাক্টর চলাচলে বিভিন্ন রাস্তাঘাট ভেঙ্গেচুরে তছনছ হয়ে গেলেও কোন প্রতিকার নেই। প্রশাসনের নাকের ডগা দিয়ে চলছে অবৈধ ট্রাক্টর।

ভুক্তভোগীরা আরো  জানায়, ট্রাক্টর গুলোতে অতিরিক্ত বালু থাকায় চলাচলের সময় বাজারের ছিটকে পড়ছে বালু। চলছে বেপরোয়া। আগে বালুবাহী ট্রাক্টর চলাচল করেনি কিন্তু সম্প্রতি সড়ক বাজারে দাপিয়ে বেড়াচ্ছে বালু বোঝাই ট্রাক্টর।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, যানজট নিরশনে ভ্রাম্যমান আদালত ও পুলিশের অভিযান চলছে। তিনি যানজট সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!