ব্রেকিং

x

আখাউড়া পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র তাকজিল খলিফা কাজল

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৭:৩৯ পূর্বাহ্ণ | 253 বার

আখাউড়া পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মেয়র তাকজিল খলিফা কাজল
ayesha_furniture

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। এক শুভেচ্ছা বার্তায় আখাউড়া পৌরসভাসহ সমগ্র উপজেলাবাসী ও প্রবাসী মুসলিম ভাই-বোনকে ঈদ শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানিয়ে সকলের মধ্যে ঈদের আনন্দ ছড়িয়ে দেয়ার আহবান জানান।


মেয়র তাকজিল খলিফা কাজল বলেন, সুমহান ত্যাগের মহিমায় এক অনন্য দৃষ্টান্ত পবিত্র ঈদ-উল আযহা । পশু কোরবাণীর মধ্য দিয়ে সৃষ্টিকর্তার প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়েছে, যা ত্যাগের মহিমায় ভাস্বর।


তিনি বলেন, সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানি, পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবাণী আল্লাহ তায়ালার রহমত স্বরূপ। মেয়র আরো বলেন, এইবার এমন একটি সময়ে ঈদুল আযহা উদযাপিত হতে যাচ্ছে যখন সমগ্র বিশ্ব করোনা মহামারীর প্রকোপে তটস্থ। এই পরিস্থিতিতে পরিবেশ দূষণ রোধকল্পে ও জনস্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ স্থানে কোরবানির পশু জবাইসহ সকলকে পরিস্কার পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখতে হবে। একই সাথে মেয়র দেশ ও জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করেন। পরে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!