ব্রেকিং

x

আখাউড়া-ধরখার সড়কে ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিস্ককার করছে পুলিশ

শুক্রবার, ০৩ জুলাই ২০২০ | ১:৩৫ অপরাহ্ণ | 2034 বার

আখাউড়া-ধরখার সড়কে ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিস্ককার করছে পুলিশ

ময়নাল হক ভুইয়া:
আখাউড়া-ধরখার সড়কে দুইপাশের ঝোপঝাড় পরিস্ককার করছে পুলিশ। সড়ক পথে ডাকাতি রুখতে এই ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।গতকাল বৃস্পতিবার থেকে আখাউড়া ধরখার পুলিশ ফাড়ির সদস্যরা অটোরিক্সা শ্রমিক ও স্থানীয়দের নিয়ে এসব ঝোপঝাড় পরিস্কারের কাজ শুরু করেছে।


সরেজমিন খোজ নেয়ার সময় আখাউড়া ধরখার পুলিশ ফাড়ির ইনচার্জ (পুলিশ পরির্দশক) বিমল কর্মকার জানায়, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীর নির্দেশে গতকাল বৃহস্পতিবার থেকে আখাউড়া-ধরখার সড়কের মান্দাইল থেকে ধরখার পর্যন্ত এলাকার দুইপাশের ঝোপঝাড় পরিস্কার করছে পুলিশ সদস্যরা। পরে পুলিশের সাথে এই কাজে অটোরিক্সা শ্রমিক ও স্থানীয়রা অংশ গ্রহন করেছে।


তিনি আরো জানান, করোনা পরিস্থিতিতে এই সড়কে ডাকাত দল সক্রিয় হতে পারে। রাতের অন্ধকারে তারা বিভিন্ন যানবাহনকে টার্গেট করে ডাকাতি করে থাকে। আর সড়কের পাশে ঝোপঝাড়ে লুকিয়ে থেকে ডাকাতির প্রস্তুতি নেয় তারা। এমন কি ডাকাতির পরে আবার ঝোপঝাড়ে গিয়ে লুকিয়ে পড়ে। তাই এই সড়কের দুইপাশে থাকা এসব ঝোপঝাড় পরিস্কার করা হচ্ছে।

তিনি আরো বলেন, ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিস্কার ছাড়াও সড়কে সার্বক্ষনিক পুলিশ টহল থাকে। সড়কের ডাকাতি, চুরি, ছিনতাইসহ দুর্ঘটনা রোধে কাজ করছে পুলিশ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!