ব্রেকিং

x

সড়ক উন্নয়ন ও জনসাধারণের নিরাপত্তার স্বার্থে

আখাউড়া-ধরখার সড়কে আগামী ৩ মাস সব ধরণের যান চলাচল বন্ধ ঘোষণা

বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ | ১১:১৭ অপরাহ্ণ | 1538 বার

আখাউড়া-ধরখার সড়কে আগামী ৩ মাস সব ধরণের যান চলাচল বন্ধ ঘোষণা

উন্নয়ন কাজ ও জনসাধারণের নিরাপত্তার স্বার্থে আজ বুধবার থেকে আগামী ৩ মাস আখাউড়া স্থলবন্দর থেকে ধরখার পর্যন্ত সড়কে সব ধরণের যানবাহন চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বিকল্প সড়ক হিসাবে সুলতানপুর-আখাউড়া সড়ক ব্যবহারের আহবান জানানো হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ সুত্রে এই তথ্য জানাগেছে।


ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ জানায়, আখাউড়া স্থলবন্দর-ধরখার সড়কে একটি জরাজীর্ণ বেইলী সেতুর স্থলে একটি আরসিসি কালভার্ট নির্মানসহ আজ বুধবার এই সড়কের প্রশস্থ করণের কাজ শুরু হয়েছে। এই উন্নয়ন কাজের জন্য এবং জনসাধারণের নিরাপত্তার স্বার্থে আজ ১৭ই অক্টোবর ২০১৮ থেকে আগামী ১৬ই জানুয়ারী ২০১৯ইং পর্যন্ত টানা তিন মাস সব ধারণের যানবাহন চলাচল সাময়িক ভাবে বন্ধ থাকবে। বিকল্প সড়ক হিসাবে সুলতানপুর-চিনাইর-আখাউড়া সড়কটি ব্যবহার করার জন্য ব্রাহ্মণবাড়িয়া সড়ক ও জনপথ বিভাগ কর্তৃপক্ষ অনুরোধ জানিয়েছেন এবং জনস্বার্থে সাময়িক এই অসুবিধার জন্য ব্রাহ্মণবাড়িয়া সড়ক বিভাগ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!