ব্রেকিং

x

আখাউড়া দেবগ্রামে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দেয়ার ঘোষনা

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৬:৪৩ অপরাহ্ণ | 1471 বার

আখাউড়া দেবগ্রামে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দেয়ার ঘোষনা

আখাউড়া দেবগ্রামবাসী আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দেয়ার ঘোষনা দিয়েছে। আজ শনিবার বিকালে দেবগ্রাম সরকারী হাইস্কুলে অনুষ্ঠিত এক নির্বাচনী জনসভায় গ্রামের সর্বস্তরের মানুষ এই ঘোষনা দেন।


ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির আমলে দেবগ্রাম হাইস্কুল সরকারীকরণসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। এই উন্নয়নে ধারা অব্যহত রাখতে দলমত নির্বিশেষে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপিকে ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার ঘোষণা দেন দেবগ্রামবাসী।


দেবগ্রাম ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কাদির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইনমন্ত্রীর পিএ শফিকুল ইসলাম সোহাগ।

এই জনসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম হেলাল, আমজাদ হোসেন আইয়ুব, দানিছ খলিফা, আবুল খায়ের, মাসুদুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দেওয়ান জালাল উদ্দিন, পৌর কাউন্সিলর বাবুল মিয়া, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক থেকে আওয়ামীলীগে যোগদানকৃত ফয়েজ আহাম্মেদ, উপজেলা ছাত্রদলের সভাপতি থেকে আওয়ামীলীগে যোগদানকৃত আল আমীন মোল্লা, ছাত্রলীগ নেতা শামীম মোল্লা, যুবলীগ নেতা রিপন মিয়া, কৌতুক অভিনেতা হেলাল খান ও শাহীন মোল্লা প্রমুখ। সভা পরিচালনা করেন আওয়ামীলীগ নেতা জাবেদ আহমেদ খান।

পরে সভা শেষে প্রধান অতিথির নেতৃত্বে দেবগ্রামে নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহন করে উপস্থিত সর্বস্তরের মানুষ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!