ব্রেকিং

x

আখাউড়া দিয়ে ভারতে গেল বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ৩:১২ অপরাহ্ণ | 581 বার

আখাউড়া দিয়ে ভারতে গেল বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল
ayesha_furniture

আজ বৃহস্প্রতিবার সকালে ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ খেলতে আখাউড়া দিয়ে ভারতে গেল বাংলাদেশের হুইল চেয়ার (প্রতিবন্ধী) ক্রিকেট দল। আখাউড়া স্থলবন্দর দিয়ে অধ্যক্ষ সোপানুল সোপানের নেতৃত্বে ১৮ সদস্যের প্রতিবন্ধী ক্রিকেট দলটি ভারতের কোলকাতায় ভারত ও নেপালের সাথে আগামীকাল ২৬ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত ত্রি-দেশীয় ক্রিকেট সিরিজে অংশ গ্রহন করবে বলে বাংলাদেশ দলের অধিনায়ক ও ‘ড্রিম ফর ডিসঅ্যাবিলিটি ফাউন্ডেশনের সভাপতি হেদায়েতুল আজিজ মুন্না জানিয়েছেন।


তিনি আরো জানান, প্রথমবারের মতো তিন দেশ মিলে প্রতিবন্ধীদের ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। ভারতের প্যারা স্পোর্টস ফাউন্ডেশন এই সিরিজের আয়োজন করেছে। এ লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়াসহ সারাদেশের প্রতিবন্ধীদের নিয়ে ক্রিকেট দল গঠন করেছে তারা। এই ত্রি-দেশীয় সিরিজ জয়ের জন্য তারা দেশ বাসির কাছে দোয়া ও ভালবাসা চেয়েছেন। আগামী ২৯শে এপ্রিল ত্রি দেশীয় সিরিজ শেষে দেশে ফিরবেন তারা।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক দীপক চৌধূরী বাপ্পী, সময় টিভির ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী, ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মুক্তি খান, আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো:সাইফুল ইসলাম প্রমুখ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!