ব্রেকিং

x

আখাউড়া তারাগন দরবার শরীফের ‘শাহ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি অনুমোদন

বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০ | ৩:৩৩ অপরাহ্ণ | 767 বার

আখাউড়া তারাগন দরবার শরীফের ‘শাহ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি অনুমোদন

আখাউড়া তারাগন দরবার শরীফস্থ ‘শাহ ফাউন্ডেশন’ এর নতুন কমিটি অনুমোদন হয়েছে। দুই বছর মেয়াদী এই কমিটির সভাপতি করা হয়েছে সৈয়দ জগলুল শাহকে, সাধারন সম্পাদক করা হয়েছে সৈয়দ তাজবিহুল ইসলাম শাহীকে। কোষাধ্যক্ষ করা হয়েছে সৈয়দ আসিফ শাহকে।


গত শনিবার আখাউড়া তারাগন দরবার শরীফের শাহ ফাউন্ডেশনের কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সকলের সর্বসম্মতিক্রমে এই কমিটি অনুমোদন হয়। এই ফাউন্ডেশনের সম্মানিত উপদেষ্টা পীরজাদা সেলিম শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় উপস্থিত ছিলেন পীরজাদা সৈয়দ আকছির শাহসহ অনেকেই, ফাউন্ডেশনের সাবেক সাধারন সম্পাদক পীরজাদা সৈয়দ শাহ আমানউল্লাহ (আমান), পীরজাদা রফিকুল ইসলামসহ কয়েকজন সদস্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় অংশগ্রহন করেন।


আরও পড়ুন: আখাউড়ায় নদী ভাঙ্গনে ভিটেমাটি হারা ৫ পরিবারকে সরকারী সহায়তা প্রদান

কমিটির সাধারন সম্পাদক সৈয়দ তাজবিহুল ইসলাম শাহী জানায়, অনুমোদিত ৩ সদস্যের কমিটিকে আগামী এক সপ্তাহের মধ্যে পুনার্ঙ্গ  কমিটি গঠন করার জন্য সভায় নির্দেশ দেয়া হয়। সকল স্বাস্থ্যবিধি মেনে বর্ধিত সভায় সকলে অংশগ্রহন করেছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!