ব্রেকিং

x

আখাউড়া খড়মপুর রাস্তার মরণ ফাদের সংস্কার কাজ শুরু

বুধবার, ২০ জুন ২০১৮ | ১০:০২ অপরাহ্ণ | 1917 বার

আখাউড়া খড়মপুর রাস্তার মরণ ফাদের সংস্কার কাজ শুরু
সংস্কার কাজ চলছে

অবশেষে স্থানীয় উদ্যোগে আখাউড়া-চান্দুরা সড়কের খড়মপুরের মরণ ফাদ মেরামত শুরু হয়েছে। দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির নির্দেশে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান এই উদ্যোগ নিয়েছেন।


খোজ নিয়ে জানাগেছে, দীর্ঘদিন ধরে এই সড়কের খড়মপুরের জায়গাটি মানুষ ও যানবাহন চলাচলে চরম দুভোর্গের মধ্যে ছিল। বিশাল গর্ত, থই থই পানি ছিল। আর পিচ, ইট খোয়া ওঠে বেরিয়ে আসে। পাকা সড়কের কোন চিহ্ন ছিল না। এখানে প্রতিদিন অটোরিক্সাসহ বিভিন্ন যানবাহনে দুর্ঘটনার কবলে পড়তো। পাশের ড্রেনেজ ব্যবস্থা ভেঙ্গে পড়ায় জায়গাটি মরণ ফাদে পরিণত হয়। স্থানীয় জনগণ বার বার উপজেলা প্রকৌশলীকে জানিয়েও কাজ হয়নি। পরে বিষয়টি স্থানীয় এমপি আইনমন্ত্রী এড. আনিসুল হক জেনে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জায়গাটি সংস্কারের নির্দেশ দেয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান স্থানীয় ব্যবসায়ীদের সহযোগীতায় জায়গাটি মেরামতের উদ্যোগ নেয়। বিশিষ্ঠ ব্যবসায়ী সগির  ও ইকবালসহ অন্যান্যদের সহযোগীতায় আজ বুধবার সকাল থেকে সংস্কার কাজ শুরু হয়। তবে স্থানীয়রা বলছে ব্যবসায়ী ছগির এই কাজটির প্রাথমিক কাজ শুরু করেন মঙ্গলবার থেকেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের আহবানে সাড়া দিয়ে স্থানীয় গণমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সংস্কার কাজ চলছে। সংস্কার কাজ শুরু হওয়ায় স্থানীয় লোকজনের মধ্যে স্বস্তি এসেছে বলেও খবর পাওয়া যায়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানান, যৎসামান্য অর্থ দিয়ে সংস্কার কাজ শুরু হয়েছে। সকলের সহযোগীতায় কয়েক দিনের মধ্যেই কাজটি সম্পন্ন করা যাবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি সংস্কার কাজে সকল সহযোগীতার করার আহবান জানিয়েছেন।

 

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!