ব্রেকিং

x

আখাউড়া খড়মপুর মাজার পরির্দশনে ওয়াকফ প্রশাসন

বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | ২:৩৭ অপরাহ্ণ | 1369 বার

আখাউড়া খড়মপুর মাজার পরির্দশনে ওয়াকফ প্রশাসন

আজ বুধবার দুপুরে আখাউড়া খড়মপুর কল্লাহ শহীদ মাজার শরীফ পরির্দশন করেছেন ওয়াকফ প্রশাসন ও অতিরিক্ত সচিব মো: শহিদুল ইসলাম। এসময় তিনি খড়মপুর মাজার এলাকা ও মাজারের বিভিন্ন স্থাপনা ঘুরে দেখেন এবং মাজার কমিটির সদস্যদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধিকতা সম্পর্কে অবহিত হন।


এসময় ওয়াকফ প্রশাসনের সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী ম্যাজিস্টেট মোস্তাফিজুর রহমান,  ওয়াকফ কুমিল্লার পরির্দশক নাছির উদ্দিন ও মাজার কমিটির সাধারন সম্পাদক সালেহ নোয়াজ খান।


এদিকে মাজার পরির্দশনের আগে ওয়াকফ প্রশাসন মো: শহিদুল ইসলাম মাজার কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেন। মাজারের সম্মেলন কক্ষে মাজার কমিটির সহ-সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাজার কমিটির সদস্য হাসান খাদেম, দেলোয়ার হোসেন খাদেম, হান্নান খাদেমসহ মাজার কমিটির সকল সদস্যবৃন্দ।

মতবিনিময় সভায় ওয়াকফ প্রশাসন মো: শহিদুল ইসলাম উপস্থিত সকলকে স্বচ্ছতার সাথে মাজারের কাজ করে যাওয়ার আহবান জানান।

un5

এদিকে মতবিনিময় সভায় মাজার কমিটি  ওয়াকফ প্রশাসনকে ফুল দিয়ে বরণ করেন, ওয়াকফ প্রশাসন, উপজেলা নির্বাহী কর্মকর্তাকে শুভেচ্ছা ক্রেষ্ট দেয়া হয় মত বিনিময় সভায়। পরে ওয়াকফ প্রশাসন আখাউড়া স্থলবন্দর পরির্দশন করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!