ব্রেকিং

x

আখাউড়া খড়মপুর মাজার পরির্দশন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ৯:৪২ অপরাহ্ণ | 1564 বার

আখাউড়া খড়মপুর হযরত শাহপীর কল্লা শহীদ (রহ:) মাজার শরীফে শনিবার থেকে ৭দিন ব্যাপী বার্ষিক পবিত্র ওরশ শুরু হচ্ছে। ধর্মপ্রাণ মুসলমানদের জন্য এই ওরশ অন্যতম একটি উৎসব। ওরশ উপলক্ষে সারা দেশ থেকে আগত লাখো মানুষের ঢলে মুখরিত হয়ে উঠবে এই মাজার শরীফ এলাকা।


আগামী ১০ আগষ্ট এই পবিত্র ওরশ উপলক্ষে আজ রোববার আখাউড়া খড়মপুর মাজার শরীফ পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান ও নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানসহ প্রশাসনিক ও আইন শৃংখলা বাহিনীর কর্মকর্তারা। এসময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার খড়মপুর মাজার শরীফ এলাকা ঘুরে দেখেন এবং সংশ্লিষ্টদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা সম্পর্কে অবহিত হন।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ, ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন ডা: শাহ আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা-আখাউড়া) সার্কেল আব্দুল করিম, উপজেলা সহকারী কমিশনার ভুমি এ,কে,এম শরীফুল হক, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন সফিক আলেয়া।

পরে পরির্দশন শেষে জেলা প্রশাসকসহ সমস্ত কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা ওরশ উপলক্ষে মাজার শরীফ সম্মেলন কক্ষে আয়োজিত আইন শৃংখলা ও সার্বিক বিষয়ে আলোচনা সভা করে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!