ব্রেকিং

x

আখাউড়া খড়মপুর ওরশে রাতভর মহিলাদের গানের আসর

রবিবার, ১২ আগস্ট ২০১৮ | ১০:০১ পূর্বাহ্ণ | 2435 বার

আখাউড়া খড়মপুর ওরশে রাতভর মহিলাদের গানের আসর

আখাউড়া খড়মপুর মাজার এলাকায় রাতভর চলছে জমজমাট গানের আসর। যুবক-যুবতিরা  কোমড় দুলিয়ে গান খেয়ে হাজারো দর্শককে মাতিয়ে তুলছেন। মাজার এলাকায় মাইক, স্পিকার ও নারীদের নাচগান নিষিদ্ধ করলেও তা কিছু লোক মানছে না।


খোজ নেয়ার সময় গতকাল শনিরার রাতে মাজারের পূর্ব ও উত্তর দিকে গিয়ে দেখাগেছে,  রাতভর গানের আসরে উচ্চ শব্দে মাইকের আওয়াজ, নারী শিল্পীদের জমজমাট গান চলছে। গানের তালে তালে উপস্থিত দর্শকদের মাতিয়ে তুলছে নারী শিল্পীরা। মাজার এলাকায় মহিলা শিল্পীদের গানের আসর শুরু হয় রাত ১১টার পর।


এদিকে এই নারীদের গানের আসরকে কেন্দ্র করে এখানে মাদকসেবীরা বেপরোয়া। শত শত মাদকসেবীরা পীর ফকিরদের সাথে মিশে গাজা ফুকছে প্রকশ্যে।

এ ব্যাপারে মাজার কমিটির এক সদস্য জানায়,  দেশীয় ঔষধ বিক্রির জন্য মাজারের পূর্বদিকের জায়গাটি ভাড়া দিয়েছে লিজিরা কিন্তু ঔষধ বিক্রির নামে ওরা রাতভর গানের আসর নিয়ে বসছে।

তিনি আরো জানান, মাজারের আশেপাশে এবং নৌকায়ও জমজমাট গানের আসর বসে। রাত বাড়লেই গানের আসর সরব হয়ে উঠে।

এ ব্যাপারে আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা বলেছেন, মাজার এলাকায় উচ্চ শব্দে নাচ, গান নিষিদ্ধ করা হয়েছে । কেউ তা অমান্য করলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!