ব্রেকিং

x

আখাউড়া খড়মপুর ওরশে দলে দলে গাজাসেবী। আটক ৪

শনিবার, ১১ আগস্ট ২০১৮ | ১১:০২ অপরাহ্ণ | 2588 বার

আখাউড়া খড়মপুর ওরশে দলে দলে গাজাসেবী। আটক ৪

ওরশের দ্বিতীয় দিন আজ শনিবারও আখাউড়া খড়মপুর মাজার এলাকায় শত শত মাদকসেবীকে দলবদ্ধ হয়ে গাঁজা ফুকতে দেখাগেছে। মাজারের পাগলদের সাথে গাজার আসরে আজকে দেখাগেছে যুবক শ্রেনীর কিছু মাদকসেবীকে। পুলিশের সহায়তায় প্রশাসন মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে  ৪জনকে আটক করে শাস্তি দিয়েছে বলে সংশ্লিষ্টরা কর্তৃপক্ষ জানিয়েছেন।

খোজ নিয়ে জানাগেছে, শুক্রবার খড়মপুর শাহপীর কল্লাহ শহীদ (র:) মাজার শরীফে সপ্তাহ ব্যাপী বার্ষিক ওরশ শুরু হয়। ওরশ উপলক্ষ্যে লাখো ভক্ত-আশেকানের সমাগম ঘটে। এই সুযোগে পীর ফকিরদের সাথে শত শত মাদকসেবী মাজার এলাকায় প্রবেশ করে আর দিনে রাতে চলছে নেশার আসর। ফেরি করে গাজা ভর্তি বিড়ি বিক্রয় করছে একশ্রেণীর যুবক।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানায়, খড়মপুর ওরশ শুরু হলে পীর ফকির আর মাজারের পাগলাদের গাজা ফুকতে দেখাগেছে কিন্তু  গত কয়েক বছর ধরে এলাকা ও বাইরের মাদকসেবীরা যোগ দিচ্ছে তাদের সাথে। তাদের পোশাক দেখলেই বুঝা যায়।

এদিকে মাজারের পশ্চিম এলাকায় গাজা সেবনের খবর পেয়ে পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানের সময় পুলিশ কয়েকজনকে গ্রেফতার করে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছন।

মাজারের ভক্ত সিলেটের রাসেল মিয়া (৩৫) জানায়, গাঁজা সেবন না করলে বাবার প্রতি কোনো ঝোঁক আসে না। তাই আসর বসিয়ে তারা কয়েকজন গাঁজা সেবন করেন।

কিশোরগঞ্জের আবুল হোসেন বলেন (৪২) তিনি প্রতি বছরই অংসখ্য ভক্তদের নিয়ে এই মেলায় আসেন। মাজারের পশ্চিমদিকে গাজার আসরের বিষয়ে তিনি কিছু খাদেমকে দায়ি করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, মাজার এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যহত রয়েছে। গাজা সেবনকারীদের আটক করা হচ্ছে বলেও তিনি  জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!