ব্রেকিং

x

আখাউড়া খড়মপুরে রাস্তায় মরণ ফাদ, বিশাল গর্ত, থই থই পানি, মানুষের চরম দুর্ভোগ

মঙ্গলবার, ০১ মে ২০১৮ | ১১:১৪ পূর্বাহ্ণ | 2780 বার

আখাউড়া খড়মপুরে রাস্তায় মরণ ফাদ, বিশাল গর্ত, থই থই পানি, মানুষের চরম দুর্ভোগ

আখাউড়া-চান্দুরা সড়কের আখাউড়া খড়মপুর বরাবর একটি জায়গা মানুষ চলাচলের মরণ ফাঁদে পরিণত হয়েছে। বিশাল গর্ত। থই থই পানি। পিচ ওঠে গেছে। ইট খোয়াও নেই। বেরিয়ে এসেছে মাটি। পাকা সড়কের কোন স্মৃতি চিহ্ন দেখা যায় না। গর্তে পড়ে প্রতিদিনই অটোরিক্সা উল্টে যাচ্ছে, ইঞ্জিন বন্ধ হয়ে গাড়ি আটকে পড়ছে,ঘটছে দুর্ঘটনা। পরিস্থিতি এমন পর্যায়ে গেছে যে হেঁটেও চলা দায়। দূর থেকে দেখলে মনে হবে ছোট্ট ডোবা অথবা পুকুর। যেখানে অনায়াসে মাছ চাষ করা সম্ভব। এই রাস্তার দৃশ্য ঠিক এ রকম।

ra2

ভারী যান চলাচলে সড়কের এই জায়গাটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। কয়েক দিনের বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়ে আরো করুণ অবস্থা বিরাজ করছে এখানে।

ra

স্থানীয় পৌর কাউন্সিলর তাজুল ইসলাম জানায়, পৌরসভার খড়মপুর, দুর্গাপুর, টানপাড়া, আখাউড়া উত্তর ইউনিয়ন ও বিজয়নগর উপজেলাবাসীর আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া যাতায়াত করার একমাত্র সড়ক এটি। দিনরাত যানবাহন চলাচল করছে এই সড়কে কিন্তু উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রাস্তা মেরামতে কোন উদ্যোগে নিচ্ছে না।

সড়কের পাশের দোকানদার তাকদির খাদেম জানায়, রাস্তার এই পরিস্থিতি দেড় মাস ধরে। কয়েক দিনের বৃষ্টি ও পশ্চিম পার্শ্বের ড্রেনেজ ব্যবস্থা বন্ধ থাকায় মানুষের দুর্ভোগের মাত্রা আরো বেড়েছে। এখানে অটোরিক্সা উল্টে যাচ্ছে, গর্তে পড়ে সিএনজি চালিত অটোরিক্সার ইঞ্জিন বন্ধ হয়ে আটকে পড়ছে। এই রাস্তা দিয়ে চলাচলের সময় মানুষ ক্ষোভ প্রকাশ করছে বলেও তিনি জানান।

আখাউড়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মনোয়ার উদ্দিন বলেছেন, আখাউড়া-চান্দুরা সড়কের খড়মপুরের ক্ষতিগ্রস্থ জায়গাটি কয়েক দিনের মধ্যেই মেরামত করা হবে।

এ ব্যপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আমি শুনেছি রাস্তার এই বেহাল পরিস্থিতির কথা। ক্ষতিগ্রস্থ জায়গাটি দ্রুত মেরামত করতে তিনি উপজেলা প্রকৌশলীকে নির্দেশ দিয়েছেন বলেও জানান।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!