ব্রেকিং

x

আখাউড়ায় আইনমন্ত্রী

আখাউড়া-কসবায় ১৭০০ বেকার যুবক যুবতীর চাকুরী হয়েছে

শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ | ৯:২৭ অপরাহ্ণ | 3183 বার

আখাউড়া-কসবায় ১৭০০ বেকার যুবক যুবতীর চাকুরী হয়েছে

আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শুধু কৃষি বিপ্লব নয় তার পাশে থেকে আগামী নির্বাচনে জয় লাভ করিয়ে আবারও বাংলাদেশকে উন্নত দেশে ধাবিত করুন। আজ শুক্রবার সন্ধ্যায় আখাউড়া উপজেলা চত্বরে ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন কালে তিনি এই কথা বলেন।  আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, কৃষি কর্মকর্তা জুয়েল রানা প্রমুখ।

পরে আইনমন্ত্রী উপজেলা মিলনায়তনে ১৩৭জন নকল নবীশের মধ্যে নিয়োগপত্র বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন। এসময় আইনমন্ত্রী বলেন, ১৭০০ বেকার যুবক যুবতীকে চাকুরী দেয়া হয়েছে। পর্যায়ক্রমে বেকার যুবক যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে বলে তিনি জানিয়েছেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!