ব্রেকিং

x

আগামী জাতীয় সংসদ নির্বাচনে

আখাউড়া-কসবায় বিএনপির একজন সম্ভাব্য প্রার্থী খন্দকার মো: বিল্লাল হোসেন

রবিবার, ১১ মার্চ ২০১৮ | ১২:০৩ পূর্বাহ্ণ | 2360 বার

আখাউড়া-কসবায় বিএনপির একজন সম্ভাব্য প্রার্থী খন্দকার মো: বিল্লাল হোসেন

জাতীয় সংসদের ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে বিএনপি থেকে আগামী নির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন আখাউড়া উপজেলা বিএনপির অন্যতম নেতা খন্দকার মো: বিল্লাল হোসেন। আজ শনিবার সন্ধ্যায় আখাউড়া নিউজের সাথে কথা বলার সময় তিনি এই তথ্য জানান।


তিনি আরো বলেছেন, বেগম খালেদা জিয়ার উপদেষ্ট সাবেক এমপি মুশফিকুর রহমান কসবা-আখাউড়া আসনের একজন হেবিওয়েট প্রার্থী। তিনি নির্বাচনে অংশগ্রহন করলে দলের প্রার্থী হিসাবে সবসময় আমাকে পাশে পাবেন। যদি কোন কারনে মুশফিকুর রহমান নির্বাচনে অংশগ্রহন করতে না  পারেন তাহলে তিনি কসবা-আখাউড়া আসনে বিএনপির একজন সম্ভাব্য প্রার্থী।


তিনি আরো বলেছেন, অন্যান্য সম্ভাব্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তা ও যোগ্যতায় তিনি অনেক এগিয়ে রয়েছেন। ১৯৯৮ সালে নিজ অর্থে আখাউড়া সীমান্তের হাওড়া বাধ নির্মানসহ সমাজ উন্নয়নে বিগত ২০ বছর ধরে জনগণের সাথে সবসময় যোগাযোগের কারনে এলাকায় তার ব্যক্তি ইমেজ রয়েছে বলেও তিনি দাবী করেছেন ।

তিনি বলেছেন, বিগত ২০০৯ সালে উপজেলা নির্বাচনে অংশগ্রহন করে জনগণের বিপুল পরিমান ভোট পেয়ে জয়লাভ করার পরও ক্ষমতাশীল দলের তখনকার এমপি ভোট কারপুরি করে তাকে জয় বঞ্চিত করেছে।

এক প্রশ্নের জবাবে খন্দকার মো: বিল্লাল হোসেন বলেছেন, মুশফিকুর রহমান ছাড়া  সংবাদ মাধ্যমে যে সব সম্ভাব্য প্রার্থীর তালিকা চোখে পড়ছে তাদের মধ্যে একজন উপজেলা নির্বাচনে অংশগ্রহন করে চার নম্বর হয়েছিল। সে এখন বিএনপির মূলস্রোতের বাইরে। আরেক সম্ভাব্য প্রার্থীর ছবি দেখে আমি অবাক হয়েছি। যাকে গত ১০ বছরেও কসবা-আখাউড়ার রাজনীতিতে দেখিনি। আবার কেউ ক্ষমতায় থেকেও কিছু করতে পারছে না।

তিনি আরো বলেছেন, সাবেক এমপি মুশফিকুর রহমানের দোয়া ও সমর্থন  নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহন করতে চাইছেন। এতে কসবা-আখাউড়ার সর্বস্তরের বিএনপি নেতৃবৃন্দরা তার পাশে থাকবে বলে আশা প্রকাশ করেন।

সবশেষে তিনি কসবা-আখাউড়ার বিএনপির নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেছেন, ধৈর্যসহকারে বর্তমান পরিস্থিতি মোকাবেলা করুন, আমি সবসময় আপনাদের পাশে আছি।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!