ব্রেকিং

x

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন, মানুষ চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা

শুক্রবার, ২২ মে ২০২০ | ৭:১৯ অপরাহ্ণ | 1578 বার

আখাউড়ায় করোনা আক্রান্ত এলাকা লকডাউন, মানুষ চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা

আখাউড়া মোগড়া ইউনিযনের আদমপুর ও দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রমের ৪ বাড়ি লকডাউন করা হয়েছে। আজ শুক্রবার আদমপুর গ্রামের দুইজনের শরীরে করোনা শনাক্ত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা উপস্থিত হয়ে এই লকডাউন ঘোষণা করেছে। আক্রান্ত এলাকায় মানুষ চলাচলের উপরও কঠোর নিষেধাজ্ঞা আরোপ হয়েছে।


উপজেলা প্রশাসন জানায়, আজ শুক্রবার আখাউড়া মোগড়া ইউনিযনের আদমপুর গ্রামে দুইজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের নিজের বাড়িসহ কেন্দুয়াই নিকটজনদের সংস্পর্শে আসায় আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই ও মোগড়া ইউনিয়নের আদমপুর গ্রামে ভাইরাসটি দ্রুত ছড়িয়ে পড়তে পারে। এই অবস্থায় আদমপুর ও কেন্দুয়াই গ্রামবাসীর স্বাস্থ্য সুরক্ষার জন্য আক্রান্ত এলাকায় মানুষ চলাচলের উপর কঠোর নিষেধাজ্ঞা আরোপ করা হয়।


আরও পড়ুন: আখাউড়ায় শতাধিক পরিবারকে ঈদ উপহার হিসাবে নগদ টাকা দিলেন প্রজন্ম-০৫

এছাড়াও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা আজ শুক্রবার বিকালে আদমপুর ও কেন্দুয়াই লকডাউনের সময় আক্রান্তদের সংস্পর্শে থাকা লোকজনকে হোম কোয়ারেন্টাইনে পাঠান। এবং করোনা আক্রান্ত দুইজনকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে পাঠিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মনির হোসেন, আখাউড়া থানার এসআই মতিউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দরা।

আরও পড়ুন: আখাউড়ায় ভোটার কার্ড না থাকলেও সরকারী ত্রাণ পাবেন গরিব দুস্থ মানুষরা-ইউএনও রেইনা

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, আবারও নতুন করে আখাউড়া আদমপুর গ্রামে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাই আখাউড়াবাসীকে আবারও তিনি স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন।

আরও পড়ুন: আখাউড়াসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সকল ব্যবসা কেন্দ্র ও শপিংমলসমুহ বন্ধ ঘোষণা

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!