ব্রেকিং

x

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

শনিবার, ০৩ আগস্ট ২০১৯ | ১০:৫১ অপরাহ্ণ | 230 বার

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আজ শনিবার বিকালে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির অভ্যন্তরীণ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিল্পকলা একাডেমির সভাপতি তাহমিনা আক্তার রেইনা।

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই সাংস্কৃতিক অনুষ্ঠানে একাডেমির সমস্ত শিক্ষার্থীরা সংগীত ও নৃত্য পরিবেশন করে উপস্থিত সকলকে মাতিয়ে তুলে। এই সাংস্কৃতিক অনুষ্ঠানে শিক্ষার্থীদের মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মুর্ছনায় মুগ্ধ করে দর্শকদের। বাংলা গানের সংস্কুতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলে শিক্ষার্থীরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পুরস্কার বিতরণ হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির অনেক সফলতা রয়েছে। অনেকটা বিকশিত হয়েছে। এটাই শেষ নয়, সকলকে সাথে নিয়ে উপজেলা শিল্পকলা একাডেমিকে আরো সুন্দর করে গড়ে তুলতে চাই, সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই যাতে এর মাধ্যমে আখাউড়াবাসী উপকৃত হয়, বাচ্চাদের প্রতিভা বিকশিত হয়।

তিনি আরো বলেন, উপজেলা শিল্পকলা একাডেমিকে আরো গতিশীল করতে আমার সব ধরণের প্রচেষ্ঠা থাকবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক মো: খোরশেদ আলম, শিল্পকলা একাডেমির সদস্য অধ্যাপক কামাল উদ্দিন, একাডেমির আজীবন সদস্য সাংবাদিক নুরুন্নবী ভুইয়া, মো: সাইফুল ইসলাম, আজীবন সদস্য মনির হোসেন, সদস্য আব্দুল আলিম, কাজী স্বপ্না সিফাত, দ্বিলীপ কুমার দেবনাথ, আজীবন সদস্য রুমা ঘোষ, আজীবন সদস্য বাদল আহাম্মদ খান, ময়নাল হক ভুইয়া প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!