ব্রেকিং

x

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি পরির্দশন করলেন নবাগত ইউএনও

বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ | ১০:০১ অপরাহ্ণ | 735 বার

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি পরির্দশন করলেন নবাগত ইউএনও

আজ বৃহস্প্রতিবার বিকালে আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমি পরির্দশন করেছেন নবাগত আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি তাহমিনা আক্তার রেইনা। তিনি একাডেমির সংগীত, নৃত্য ও চারুকলা বিভাগ ঘুরে দেখেন এবং প্রশিক্ষকদের নিকট থেকে বিভিন্ন সুবিধা অসুবিধা. সমস্যা, সম্ভবনা সম্পর্কে অবহিত হন।

ppe


পরে তিনি প্রশিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আখাউড়া উপজেলার সাংস্কৃতিক অঙ্গনকে সমৃদ্ধ করতে উপজেলা শিল্পকলা একাডেমি কাজ করছে। দ্রুত সাফল্যের পথে এগিয়ে চলছে। ইতিমধ্যে দেশের বিদেশে সুনাম অর্জন করেছে এই একাডেমি। আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির এই সাফল্যের দ্বারা অব্যহত রাখতে তিনি সব ধরণের চেষ্টা করবেন বলেও জানান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক মো: খুরশেদ আলম, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও শিল্পকলা একাডেমির জীবন সদস্য নুরুন্নবী ভুইয়া, উপজেলা পরিষদ ডেভলাপমেন্ট ফেসিলেটর মো: ইমরান আলী, শিল্পকলা একাডেমির কার্যকরী সদস্য দ্বিলীপ কুমার দেবনাথ প্রমুখ।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com