ব্রেকিং

x

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা বিটিভিতে সংগীত পরিবেশন করবে

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ১২:৩৫ পূর্বাহ্ণ | 1511 বার

আখাউড়া উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা বিটিভিতে সংগীত পরিবেশন করবে

উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়া এখন সাফল্যের পথে এগিয়ে চলছে। বাংলাদেশ টেলিভিশনে নৃত্য সম্প্রচারের পর এবার এই একাডেমির শিক্ষার্থীদের সংগীত সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।


উপজেলা শিল্পকলা একাডেমি আখাউড়ার সংগীত প্রশিক্ষক তাহমিনা আক্তার জানায়, বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার ও পহেলা বৈশাখ অনুষ্ঠানের জন্য শিক্ষার্থীদের প্রস্তুত করা হচ্ছে।


উপজেলা শিল্পকলা একাডেমির সদস্য  দ্বিলীপ কুমার দেবনাথ জানায়, আমাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের প্রচেষ্টায় সাফল্যের পথে দ্রুত এগিয়ে চলছে শিক্ষার্থীরা। বিগত এক বছরের ব্যবধানে দেশে-বিদেশে এই একাডেমির শিক্ষার্থীরা অনেক সাফল্য বয়ে এনেছে। অতি সম্প্রতি বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচার হয়েছে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীদের নৃত্য। আগামী কিছুদিনের মধ্যে ২৪জন শিক্ষার্থীর তিনটি দলীয় সংগীত সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন।

slp1

এদিকে আজ শুক্রবার সরেজমিন গিয়ে দেখাগেছে, পহেলা বৈশাখের অনুষ্ঠান ও বিটিভিতে সংগীত পরিবেশনের জন্য শিক্ষার্থীদের প্রস্তুত করা হচ্ছে। বিশেষ প্রশিক্ষণ দেয়া হচ্ছে শিক্ষার্থীদের। একাডেমি জুড়ে সুন্দর ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছিল।

এদিকে প্রশিক্ষণ কক্ষের বাইরে অভিভাবকদের মধ্যেও একটি খুশির আমেজ ছিল। ফাল্গুনী বনিক নামে একজন অভিভাবক জানায়, তার ছেলে নির্জন বনিক জয়তু সংগীতে প্রশিক্ষন নিচ্ছে। সংগীতের ক্লাসে তিনি ছেলেকে নিজে নিয়ে আসেন আবার স্বামীকে দিয়েও পাঠান। এতে ছেলে বেশ উৎসাহিত হয়, আনন্দ আর খুশি মনেই প্রশিক্ষণ নিচ্ছে।

তিনি আরো জানান, এই একাডেমির নিয়ম শৃংখলা ও প্রশিক্ষনের ধরন বেশ ভালো হওয়ায় শিক্ষার্থীদের পাশাপাশি অভিভাবকদের মধ্যেও উৎসাহ রয়েছে।

slp

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!