ব্রেকিং

x

আখাউড়া উপজেলা প্রেসক্লাব থেকে মহিউদ্দিন মিশু বহিস্কার, পাল্টা প্রতিবাদ করেছেন মিশু

শনিবার, ০৯ মে ২০২০ | ৪:৩৫ অপরাহ্ণ | 2359 বার

আখাউড়া উপজেলা প্রেসক্লাব থেকে মহিউদ্দিন মিশু বহিস্কার, পাল্টা প্রতিবাদ করেছেন মিশু

সংগঠনকে পুজি করে নানা অনিয়মে জড়িত থাকার অভিযোগ এনে আখাউড়া উপজেলা প্রেস ক্লাব থেকে দৈনিক যুগান্তরের আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে বহিস্কারসহ পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আখাউড়া উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের আখাউড়া প্রতিনিধি মো: মহিউদ্দিন মিশুকে বহিস্কার করা হয়েছে। তার ব্যক্তিগত কোন পেশা না থাকলেও দৈনিক যুগান্তর ও উপজেলা প্রেসক্লাবকে পুজি করে নানা কায়দায় মানুষকে ভয়ভীতি দেখিয়ে অবৈধ অর্থ আদায় করে এখন আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে উঠেছে। শুধু তাই নয়, উপজেলা প্রেসক্লাবকে দেয়া নাছির উদ্দিন হাজারীর ৩০ হাজার টাকা আত্মসাতসহ সেনা কাশেমের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে গিয়ে নিউজ না করে অবৈধ অর্থ আদায় ও নানা স্থানে উপজেলা প্রেস ক্লাবের নাম ভাঙ্গিয়ে এই মহিউদ্দিন মিশু অবৈধ অর্থ হাতিয়ে নিচ্ছেন। তাই তাকে বহিস্কার করা হয় বলেও বিজ্ঞপ্তিতে বলা হয় তবে অভিযুক্ত মহিউদ্দিন মিশু তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করে বলেছেন, এসব আমার বিরুদ্ধে যড়যন্ত্ মাত্র।


তিনি আরো বলেন, আখাউড়া প্রেসক্লাব থেকে বের হওয়ার পর যাদের কোন প্লাটফর্ম ছিলনা তাদেরকে নিয়ে ‘আখাউড়া উপজেলা প্রেসক্লাব’ নামের সংগঠনটি প্রতিষ্ঠা করেছি আমি। এই অবস্থায় আমার নিরপেক্ষ সাংবাদিকতায় অন্তোষ্ট ও ক্ষিপ্ত কিছু রাজনৈতিক নেতার প্ররোচনায় আমার ব্যক্তিগত সম্মান নষ্ট করতে একটি মহল দীর্ঘদিন ধরে চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় আজকে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে, আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

নবগঠিত আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ আবির জানায়, সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক ছাড়া সকলের উপস্থিতি ও গণস্বাক্ষরের মাধ্যমে মহিউদ্দিন মিশুকে বহিস্কার করা হয়েছে। তার সাথে কারো ব্যক্তিগত সমস্যা নেই। উপজেলা প্রেসক্লাবের সম্মান ধরে রাখতেই মিশুকে বহিস্কতার করা হয় বলে তিনি দাবী করেন। সভায় স্বাক্ষর করেন সাংবাদিক মো: জুয়েল মিয়া, দ্বীন ইসলাম খান, অমিত হাসান আবির, সিজান খান সোহাগ, ইয়াসিন আরাফাত আশিক, হাসান মাহমুদ পারভেজ, অমিত হাসান অপু, শেখ নিজাম, আফজাল খান শিমুল।

এদিকে এ প্রসঙ্গে মহিউদ্দিন মিশু জানায়, সাংবাদিক আফজাল খান শিমুল ও মো: নিজাম তাদের কোন কাগজে স্বাক্ষর করেনি। তাদেরকে নিয়ে আমরা পুনরায় ৩ বছর মেয়াদী নতুন করে একটি কমিটি গঠন করেছি এবং অনিয়মে জড়িত থাকায় মো: জয়েল মিয়াকে বহিস্কার করেছি।

এ প্রসঙ্গে মো: জুয়েল মিয়া বলেন, দুর্নীতির দায়ে বহিস্কার হয়ে নিজেকে বাচানোর জন্য আমাকে বহিস্কার ও দুইজন মিলে কমিটি গঠন করে হাস্যকর পরিস্থিতি সৃষ্টি করছে মহিউদ্দিন মিশু। আমি তার বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

অপরদিকে সংবাদ  বিজ্ঞপ্তিতে মোহাম্মদ আবির জানায়, গতকাল শুক্রবার দুই বছর মেয়াদী আখাউড়া উপজেলা প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি করা হয়েছে দৈনিক ডোনেট বাংলাদেশ’ সংবাদপত্রের আখাউড়া প্রতিনিধি মো: জুয়েল মিয়াকে, সাধারন সম্পাদক করা হয় এশিয়ান টিভির আখাউড়া প্রতিনিধি মোহাম্মদ অমিত হাসান আবিরকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয় বঙ্গ টিভির আখাউড়া প্রতিনিধি মো: রুবেল আহমেদ। পদাধিকার বলে এই তিনজন আগামী এক সপ্তাহের মধ্যে উপজেলা প্রেস ক্লাবের একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!