ব্রেকিং

x

আখাউড়া উপজেলা প্রেসক্লাব পুনর্গঠন। সভাপতি রাকিব, সম্পাদক শরীফ

বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ | ১০:৪৮ পূর্বাহ্ণ | 1928 বার

আখাউড়া উপজেলা প্রেসক্লাব পুনর্গঠন। সভাপতি রাকিব, সম্পাদক শরীফ

ব্রাহ্মণবাড়িয়া জেলাস্থ আখাউড়া উপজেলা প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন হয়েছে। আজ বৃহস্প্রতিবার সকালে আখাউড়া সড়ক বাজারস্থ উপজেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সভায় এই কমিটি পুর্নগঠন হয়। সাপ্তাহিক সুশিল সমাজের ডাক পত্রিকার সম্পাদক মুহাম্মদ রাকিবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে আখাউড়া উপজেলা প্রেসক্লাবের বর্তমান সভাপতি মুহাম্মদ রাকিবুল ইসলাম সভাপতি ও  মোহাম্মদ শরীফকে সাধারন সম্পাদক পদে বহাল রেখে ১৭ সদস্য পুর্নাঙ্গ কমিটি গঠন হয়।


মুহাম্মদ রাকিবুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিগত ৭ই আগষ্ট ২০১৩ সালে প্রতিষ্ঠিত আখাউড়া উপজেলা প্রেসক্লাবের পুরাতন কমিটি পুনর্গঠন করে দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন হয়েছে। কমিটির সভাপতি করা হয়েছে সাপ্তাহিক সুশিল সমাজের ডাক পত্রিকার সম্পাদক মুহাম্মদ রাকিবুল ইসলামকে, ফোকাস বাংলার আখাউড়া প্রতিনিধি ও সুশিল সমাজের ডাক পত্রিকার নির্বাহী সম্পাদক মোহাম্মদ শরীফকে সাধারন সম্পাদক করা হয়েছে। সাংগঠনিক সম্পাদক করা হয়েছে দৈনিক আলোকিত সকালের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আনিসুর রহমানকে।


কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন, সহ-সভাপতি মো: নাজিরুল হক (বার্তা সম্পাদক, আখাউড়ারআলো২৪.কম), সহ-সভাপতি আল আমীন খান (দৈনিক সরেজমিন), যুগ্ম সম্পাদক, পারভেজ ভুইয়া (তিতাসের কাগজ), যুগ্ম সম্পাদক ইব্রাহীম ভুইয়া লিটন (তারুণ্যেরকন্ঠ.কম), সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বির আহাম্মদ (সুশিল সমাজের ডাক) দপ্তার সম্পাদক, মো: মোজাম্মেল ভুইয়া (দৈনিক নবচেতনা), প্রচার সম্পাদক জীবন লাল চৌহান, অর্থ সম্পাদক, ময়নাল হক ভুইয়া (আখাউড়ানিউজ.কম), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মামুন আহমেদ (আমাদের অধিকার), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: আবু সায়েদ ভুইয়া,

কার্যকরী সদস্য: ইকবাল হাসান (আখাউড়ানিউজ.কম), কাজী শফিকুল ইসলাম শিপন (আখাউড়ারআলো২৪ডটকম), মনির হোসেন (আখাউড়ানিউজ) ও রতন পারভেজ (ক্রাইম ডায়রী)।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!