ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন ক্লোন করে ইউপি চেয়ারম্যানের নিকট অর্থ দাবী

সোমবার, ০৫ মার্চ ২০১৮ | ৮:৫৪ অপরাহ্ণ | 709 বার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন ক্লোন করে ইউপি চেয়ারম্যানের নিকট অর্থ দাবী

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সরকারী মোবাইল নম্বর ক্লোন করে দক্ষিন ইউপি চেয়ারম্যানের নিকট অর্থ চেয়ে কল করা হয়েছে। গতকাল রোববার এই ঘটনা ঘটে।


বিশ্বস্তসূত্রে জানাগেছে, গতকাল রোববার সকাল ১০টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সরকারী মোবাইল নম্বর ০১৭০৫৪১১২৩৭ ক্লোন করে কে বা কাহারা আখাউড়া দক্ষিন ইউনিয়নের চেয়ারম্যান মো: জালাল উদ্দিনের মোবাইল ফোন নম্বর ০১৭৪০৬০৩৭৩৫ এ কল করে ৩০ হাজার টাকা পাঠানোর অনুরোধ করে। টাকা পাঠানোর জন্য ফোন করে ০১৯০৬৬৬৩০০৮ এই বিকাশ নম্বরটি দিয়েছে। টাকা না দেয়ায় পরবর্তীতে আবার +৮৮০১৯০৬৬৬৩০০৩ থেকে চেয়ারম্যানকে পুনরায় টাকা পাঠানোর জন্য তাগিদ দেওয়া হয়। পরে দিনব্যাপী টাকার জন্য চেয়ারম্যানকে কল করা হয়।


এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাগেছে, প্রকৃত পক্ষে মোহাম্মদ শামছুজ্জামান কাউকে ফোন দেয়নি। নিবার্হী কর্মকর্তার সরকারী মোবাইল নম্বরটি ক্লোন করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এ বিষয়ে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে চিঠি দেয়া হয়েছে। এ নিয়ে আখাউড়া থানার সাধারন ডায়রি করা হয়েছে যার নং-১৫৪/০৪/০৩/২০১৮।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!