ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ইউপি পরিষদ ও স্কাউটের বিদায়ী সংবর্ধনা

সোমবার, ২২ এপ্রিল ২০১৯ | ৯:৩১ অপরাহ্ণ | 299 বার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ইউপি পরিষদ ও স্কাউটের বিদায়ী সংবর্ধনা

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদন্নোতি পেয়েছেন। নতুন কর্মস্থল হবিগঞ্জ জেলায় তিনি অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করবেন। তার এই পদোন্নতি জনিত বদলির কারণে উপজেলার সমস্ত ইউপি চেয়ারম্যান, সদস্য, সচিব ও উদ্যোক্তাদের পক্ষ থেকে আজ সোমবার বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

আজ বিকালে মোগড়া ইউনিয়ন চেয়ারম্যান মো: মনির হোসেনের সভাপতিত্বে আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী ও উপজেলা লেডিস ক্লাবের সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।

পদন্নোতি প্রাপ্ত বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, আখাউড়াবাসীর সাথে যে সম্পর্ক আমার তৈরী হয়েছে তা ভালোবাসার সম্পর্ক। এই সম্পর্ক কখনো ছিন্ন হবার নয়। মানুষ আমার পাশে থেকে সহযোগীতা করায় সব সফলতা এসেছে।

তিনি আরো বলেন, আখাউড়াবাসী যে ভালোবাসা আমাকে দিয়েছে তা কখনো ভুলতে পারব না। চাকুরী জীবনে আমার সবচেয়ে বেশি প্রাপ্তি আখাউড়া উপজেলায়।

উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা এতো সুন্দর একটি অনুষ্ঠানের মাধ্যমে আমাকে বিদায় দিয়েছেন তাতে আমি খুবই খুশি হয়েছি। আনন্দ নিয়ে বিদায় নিতে পারছি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান মো: জালাল উদ্দিন, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মো: আব্দুল হান্নান স্বপন, মনিয়ন্ধ ইউনিয়ন চেয়ারম্যান মো: কামাল ভুইয়া ও ধরখার ইউনিয়ন চেয়ারম্যান মো: আরিফুল বাছির প্রমুখ।

এদিকে পদোন্নতি জনিত বদলি উপলক্ষে আজ সোমবার সকালে পদন্নোতি প্রাপ্ত বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্ম শামছুজ্জামানকে সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ স্কাউট আখাউড়া । বিদায়ী সংবর্ধনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন, স্কাউটের যে নাজুক পরিস্থিতি ছিল তা থেকে আমরা বেরিয়ে আসতে পেরেছি। স্কাউটের যে উন্নতি হয়েছে তা ধরে রাখার দায়িত্ব আপনাদের। উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব পালন কালে স্কাউটের উন্নয়নে আপনাদের সাথে নিয়মিত যোগাযোগ হয়েছে। আপনাদের সাথে সুন্দর একটি সম্পর্ক সৃষ্টি হয়েছে। আমি কখনো আপনাদের ভুলবো না।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী ও উপজেলা লেডিস ক্লাবের সভাপতি সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।

সভায় উম্মে শবনম মোস্তারী মৌসুমী বলেছেন, উপজেলা লেডিস ক্লাব, মহিলা ক্রীড়া সংস্থা ও জাগরনি সংঘের মাধ্যমে আখাউড়া উপজেলার নারী সমাজ উন্নয়নমুখী হয়েছে। খেলাধুলাসহ বিভিন্ন কর্মকান্ডে নারীদের অংশগ্রহন ব্যাপক হারে বেড়েছে। হাজার হাজার নারী আমার ডাকে সারা দিয়ে উপস্থিত হয়েছেন। নারীদের সাথে আমার ভালোবাসা সম্পর্ক হয়েছে যা কখনো ভুলতে পারবো না। নারীর ক্ষমতায়নে উপজেলায় সরকারী ভাবে যতুটুকু কাজ হয়েছে তার চেয়ে কয়েকগুণ বেশী আমি চেষ্টা করেছি। এখন সব কিছুতে নারীরা এগিয়ে আসছে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্কাউটের সাধারন সম্পাদক কয়েস আলী,  শিক্ষক দেওয়ান সাজিদুল হক, মৌসুমী আক্তার, মাহতাব মিয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক ও  শিক্ষক রাকিবুল ইসলাম।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!