ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পদন্নোতি, সোশাল মিডিয়ায় অভিনন্দনের ঝড়

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০১৯ | ১:২৫ অপরাহ্ণ | 766 বার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার পদন্নোতি, সোশাল মিডিয়ায় অভিনন্দনের ঝড়

গতকাল সোমবার অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) পদে পদোন্নতি পেয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে তাকে পদায়ন করা হয়েছে।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার পদোন্নতিতে সোশাল মিডিয়াতে অভিনন্দের ঝড় উঠেছে। অভিনন্দের পাশপাশি মানুষ জনবান্ধব এই কর্মকর্তার বিভিন্ন ইতিবাচক দিক তুলে ধরেছেন। মানুষ তার কর্মকে ভালোবাসা ও শ্রদ্ধা ভরে উপভোগ করার কথাও বলেছেন। উন্নয়ন সহায়ক স্বচ্ছ, গতিশীল, জনবান্ধব এবং দক্ষ একজন নির্বাহী কর্মকর্তার অভাব অনুভব করবে আখাউড়াবাসী এমন কথাও বলেছেন। আবার কেউ কেউ বলেছেন আপনার মত উচ্ছল তারুণ্যের দিপ্তীতে ভরপুর কর্মচঞ্চল কর্মঠ একজন মানুষ আখাউড়াবাসীর প্রয়োজন।


আবার কেউ কেউ তাদের স্টাটাসে উল্লেখ্য করেছেন মানসম্মত শিক্ষা বাস্তবায়ন, বাল্য বিবাহ রোধ, মাদক নিয়ন্ত্রণ, ভেজালবিরোধী অভিযান পরিচালনা, প্রকল্প বাস্তবায়নে স্বচ্ছতা, দুর্নীতিমুক্ত অফিস প্রতিষ্ঠা, সরকারি জমি থেকে অবৈধ দখলদার উচ্ছেদ, অবৈধভাবে খাস জমি দখল বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ, পরিস্কার-পরিচ্ছন্নতা, ভোক্তা অধিকার নিশ্চিত করণসহ বিভিন্ন ইতিবাচক কর্মকাণ্ডে কঠোর ও উদ্যোগী ভুমিকা রেখেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।

চিরসবুজ সংঘ, উপজেলা শিল্পকলা একাডেমি প্রতিষ্ঠা, উপজেলা পরিষদের আধুনিকায়ন, মসজিদ, প্রতিবন্ধী বিদ্যালয়ের উন্নয়ন কর্মকান্ড থেকে শুরু করে উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে উপজেলা নির্বাহী কর্মকর্তা যে ভুমিকা রেখেছেন তা স্মরণীয় হয়ে থাকবে।

পদন্নোতি পাওয়ার পর আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুজ্জামান উপজেলা প্রশাসনের ফেসবুক আইডিতে লিখেছেন আল্লাহর অশেষ রহমতে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে হবিগঞ্জ জেলায় পদায়ন পেলাম। আমার প্রিয় আখাউড়ার সর্বস্তরের মানুষের প্রতি রইল ভালোবাসা, শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।

তিনি তার স্টাটাসে উল্লেখ্য করেছেন, আখাউড়াবাসী আমাকে যে ভালোবাসা, শ্রদ্ধা ও সম্মান দিয়েছেন আর কোন কর্মস্থলে তা পাব বলে মনে হয় না। অনেক স্মৃতি রয়েছে আমার এই আখাউড়ায়।

তিনি আরো বলেছেন, কর্মক্ষেত্রে অনেক ভুল থাকতে পারে তবে ২৪ ঘন্টা সময়ের মধ্যে ঘুমানো বাদে সকল সময় নিস্বার্থভাবে জনগণের জন্য কাজ করার চেষ্টা করেছি।

শেষে তিনি বলেছেন, আমি আখাউড়া উপজেলার সকলের কাছে ঋনি। যাদেরকে কর্মের মাধ্যমে সন্তোষ্ট করতে পারিনি তারা নিজগুণে আমাকে ক্ষমা করবেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!