ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মা’র মৃত্যুতে দোয়ার মাহফিল

রবিবার, ০৪ নভেম্বর ২০১৮ | ১০:০৩ অপরাহ্ণ | 711 বার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মা’র মৃত্যুতে দোয়ার মাহফিল

আজ রোববার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের মা জাহানারা বেগমের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আখাউড়া চিরসবুজ সংঘের উদ্যোগে উপজেলা চত্বরে এই মিলাদ ও দোয়ার মাহফিল হয়।


দোয়ার মাহফিলে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান তার মাসহ পরিবারের প্রয়াত সকল সদস্যদের জন্য দোয়া কামনা করে বক্তব্য দেন। পরে মরহুমা জাহানারা বেগমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন আখাউড়া মহিসুন্নাহ মাদ্রাসার শিক্ষক মাওলানা হাবিবুল্লাহ বাহার।


এসময় উপস্থিত ছিলেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা আব্দুস সাত্তার, চিরসবুজ সংঘের আহবায়ক বিশ্বজিৎ পাল বাবু, শিক্ষক ও সাংবাদিক রাকিবুল ইসলাম, সাংবাদিক জালাল হোসেন মামুন,  চিরসবুজ সংঘের পরিচালক রাজু আহমেদ প্রমুখ। পরে সবার মধ্যে তাবারক বিতরণ করা হয়।

উল্লেখ্য আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের মা জাহানারা বেগম গত  ১লা নভেম্বর ২০১৮ইং বৃহস্প্রতিবার মৃত্যু বরন করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!