ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মায়ের ইন্তেকাল। সাংবাদিকদের শোক প্রকাশ

বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ | ১২:৩২ অপরাহ্ণ | 973 বার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার মায়ের ইন্তেকাল। সাংবাদিকদের শোক প্রকাশ
মায়ের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তার পরিবার

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের মা জাহানারা বেগম মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ১লা নভেম্বর ২০১৮ইং বৃহস্প্রতিবার সকাল ১১টায় তিনি ঢাকা মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। জাহানারা বেগম কিছুদিন ধরে হৃদরোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ পুত্র সন্তান ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


এদিকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের মায়ের মৃত্যুতে আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, বিশিষ্ঠ সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম ও সাংবাদিক জালাল হোসেন মামুনসহ আখাউড়া প্রেসক্লাবের সাংবাদিকরা তার  রুহের মাগফিরাত কামনা করে পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এদিকে পৃথক এক বিবৃতিতে উপজোলা নিবার্হী কর্মকর্তার মায়ের মৃত্যুতে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল শোক প্রকাশ করেছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!