ব্রেকিং

x

আখাউড়া উপজেলা করোনা মুক্ত হওয়ার পথে, সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন ১৩ জন

রবিবার, ০৩ মে ২০২০ | ৯:১৮ অপরাহ্ণ | 1115 বার

আখাউড়া উপজেলা করোনা মুক্ত হওয়ার পথে, সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন ১৩ জন

আখাউড়া উপজেলা করোনামুক্ত হওয়ার পথে। আক্রান্ত ১৫ জনের মধ্যে ১৩ জনই সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন। মৃত্যু হয়েছে একজনের। আক্রান্ত অপরজনও সুস্থ্য হওয়ার পথে। গত কয়েক দিনের ব্যবধানে ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন থেকে ১৩ জনকে সুস্থ্যতার ছাড়পত্র দেয়া হয়েছে।


আজ রোববার বিকাল সাড়ে ৫টায় আখাউড়া রেলস্টেশনের ভবঘুরে সুলতান মিয়া (৪৫) পৌরসভার দেবগ্রাম দক্ষিণ পাড়ার মো: রিমন খান (৩৯) ও তার স্ত্রী হাসিনা আক্তার (৩৫), দেবগ্রাম উত্তর পাড়ার রুজিনা আক্তার (৩৫)কে সুস্থ্যতার ছাড়পত্র দিয়ে ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন থেকে বাড়িতে পাঠানো হয়েছে। করোনা থেকে আজ সুস্থ্য হয়ে বাড়িতে ফেরা দেবগ্রামের মো: রিমন খান এইসব তথ্য জানিয়েছেন।


গতকাল দেবগ্রাম দক্ষিণপাড়ায় আক্রান্ত তাহের আহমদ খান (৬০) ও তার স্ত্রী হনুফা বেগম (৫৫)কে সুস্থ্যতার ছাড়পত্র দেয়া হয় বলে  তার ভাতিজা জুটন আহমদ খান জানিয়েছেন। তিনি আরো জানান, তার চাচাতো ভাইয়ের স্ত্রী ডা: হামিদা মোস্তফা সেওতি (৩০) সবার আগে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন।

এদিকে গত ৩০ এপ্রিল বৃহস্পতিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন উপজেলার মোগড়া ইউনিয়নের চরনারায়নপুর গ্রামের বাছির মিয়া (৫৫),  আয়েশা আক্তার  (২২) ও রত্না আক্তার (২০)।

২৯ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের রত্না বেগম (২৯)।

২৮ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতালের আইসোলেশন থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেন আখাউড়া মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের শিল্পী বেগম (৪৫) ও তার মেয়ে সুরভী আক্তার(২৪)।

এদিকে খবর নিয়ে জানাগেছে আমোদাবাদ গ্রামে করোনায় আক্রান্ত লিজা আক্তার (২৫) সুস্থ্য হওয়ার পথে। লিজা করোনামুক্ত হলে আখাউড়া উপজেলা করোনা ভাইরাস মুক্ত হবে। সম্প্রতি লিজা আক্তারের করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। পরবর্তী পরীক্ষা নেগেটিভ আসলে তাকেও ছাড়পত্র দেয়া হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!