ব্রেকিং

x

আখাউড়া উপজেলা এখন করোনামুক্ত, সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন সর্বশেষ রোগী

শুক্রবার, ০৮ মে ২০২০ | ১:০০ অপরাহ্ণ | 953 বার

আখাউড়া উপজেলা এখন করোনামুক্ত, সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন সর্বশেষ রোগী

আজ শুক্রবার করোনার সঙ্গে লড়াই করে সুস্থ্য হয়ে বাড়ি ফিরলেন আখাউড়া উপজেলার সর্বশেষ রোগী লিজা আক্তার। লিজার সুস্থ্যতার মধ্য দিয়ে আজ সকালে আখাউড়া উপজেলা করোনামুক্ত হয়েছে। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা এই তথ্য জানিয়েছেন।


আখাউড়া উপজেলায় করোনা আক্রান্ত ১৫ জন রোগীর মধ্যে লিজা আক্তারকে নিয়ে ১৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। মৃত্যু হয়েছে একজনের। এই হিসাবে আখাউড়া উপজেলা এখন করোনা ভাইরাস মুক্ত হয়েছে।


সুস্থ্য হয়ে বাড়ি ফিরে লিজা আক্তার জানায়, তিনি টানা ২৮ দিন ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশনে ছিলেন। গত ১লা মে করোনা পরীক্ষায় নেগেটিভ আসার পর পুনরায় দ্বিতীয় দফা পরীক্ষায় আজ শুক্রবার নেগেটিভ আসায় তাকে সুস্থ্যতার ছাড়পত্র দিয়েছে এবং আগামী ১৪ জন হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছেন আইসোলেশন কর্তৃপক্ষ।

ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জন কার্যালয়ের ডা: সানজিদা আক্তার জানিয়েছেন, আজ শুক্রবার সকালে আখাউড়া উপজেলার সর্বশেষ করোনা আক্রান্ত রোগী লিজা আক্তারকে ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশন থেকে সুস্থ্যতার ছাড়পত্র দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ব্রাহ্মণবাড়িয়া আইসোলেশন থেকে আখাউড়া উপজেলার সমস্ত রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে। বর্তমানে আখাউড়া উপজেলা করোনামুক্ত। নতুন করে আক্রান্ত কোন রোগীও নেই।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানায়, আখাউড়া উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত সমস্ত রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন তারপরও মানুষকে করোনা আইন মেনে চলতে হবে। সামাজিক দুরত্ব বজায় রেখে পথ চলাচল করতে হবে অন্যথায় আবারও করোনা আক্রান্তের সুযোগ রয়েছে। করোনা উপর্সগ রয়েছেন এমন কেউ থাকলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করতে বলেছেন তিনি।

তিনি আরো বলেছেন, কেউ করোনা আইন অমান্য করলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য লিজা সুস্থ্য হওয়ার আগে করোনা থেকে সুস্থ্য হয়ে ফিরেছেন আখাউড়া স্টেশনের ভবঘুরে সুলতান মিয়া (৪৫), পৌরসভার দেবগ্রামের রিমন খান (৩৯), হাসিনা আক্তার (৩৫), তাহের আহমদ খান (৬০), হনুফা বেগম (৫৫), ডা: হামিদা মোস্তুফা সেওতি(৩০), রোজিনা আক্তার (৩০), চরনারায়নপুর গ্রামের বাছির মিয়া (৫৫), আয়েশা আক্তার (২২). রত্না আক্তার (২০), আমোদাবাদ গ্রামের রত্না বেগম (২৯), গঙ্গানগর গ্রামের শিল্পী বেগম (৪৫) ও সুরভী আক্তার (২৪)।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!