ব্রেকিং

x

আখাউড়া উন্নয়ন মেলায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

শুক্রবার, ০৫ অক্টোবর ২০১৮ | ৯:৩২ অপরাহ্ণ | 534 বার

আখাউড়া উন্নয়ন মেলায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আখাউড়ায় জাতীয় উন্নয়ন মেলা উপলক্ষ্যে আজ শুক্রবার সন্ধ্যায় প্রশাসনের উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে আখাউড়া শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা অংশগ্রহন করেছে।


আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমীসহ শত শত মানুষ এই মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন।


সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থী আদিবার মন মাতানো শৈল্পিক নৃত্য আর অন্যান্য শিক্ষার্থীদের সুরের মূর্ছনায় মুগ্ধ করে উপস্থিত দর্শকদের। প্রত্যাশী বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের শিক্ষার্থীদের দলীয় একটি সংগীত দর্শকদের আরো বেশী মুগ্ধ করেছে। অনুষ্ঠান জুড়ে শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা দেশীয় সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলে।

মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থী আরিয়ান, স্নিগ্ধা মনি চৌধুরী, মনামি রায়, অনন্যা, তানহা, সাবা, তাহমিনা, আদিবা, মুমু দেব, আনা, প্রকৃতি ও স্বীকৃতি, শ্রাবন্তী পাল, মনি দাস, প্রান্তিকা সাহা, সৃষ্টি বনিক, প্রান্ত খান, মাসুক, তুহিন ও এরিন অংশগ্রহন করেছে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, জালাল হোসেন মামুন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব দ্বিলীপ দেবনাথ প্রমুখ।

উপজেলা প্রশাসন জানায়, উন্নয়ন মেলা উপলক্ষ্যে আগামীকাল শনিবার সন্ধ্যায়ও উপজেলা পরিষদ মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হবে। অংশগ্রহন করবে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!