ব্রেকিং

x

আখাউড়া উন্নয়ন মেলায় মঞ্চস্থ হয় ”অল্প বিদ্যা ভয়ঙ্কর”

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ১০:৫৮ অপরাহ্ণ | 943 বার

আখাউড়া উন্নয়ন মেলায় মঞ্চস্থ হয় ”অল্প বিদ্যা ভয়ঙ্কর”

আজ বৃহস্প্রতিবার রাতে উন্নয়ন মেলা উপলক্ষ্যে আখাউড়ায় মঞ্চস্থ হয়েছে ‘অল্প বিদ্যা ভয়ঙ্কর’’নামে একটি নাটক। উপজেলা পরিষদ মিলনায়তনে শিল্পকলা একাডেমির সহযোগী সংগঠন রণাঙ্গন থিয়েটার এই নাটক পরিবেশন করে। ‘’অল্প বিদ্যা ভয়ঙ্কর, দেশের মানহানিকর, সঠিক শিক্ষার প্রসার চাই দেশের উন্নয়ন নিশ্চিত ভাই’’ এই স্লোগান সামনে রেখে সামাজিক শিক্ষামূলক এই নাটকের মূল চরিত্র গিট্টুর অভিয়ন করেছেন দিনার আর মাতব্বর চরিত্রে অভিনয় করেছেন আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যাপক কামাল উদ্দিন ও ময়নার চরিত্রে অভিনয় করেছেন জ্যোতি। রণাঙ্গন থিয়েটার এটি নিয়ে ৩টি নাটক পরিবেশন করেছেন। নাট্যকার ও নির্দেশনায় ছিলেন মো: জামির হোসেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেন সাজু, তানভীর হোসেন জয়, সাকিব হাসান, আকাশ আহমেদ, জুয়েল ও রেজুয়ান ভুইয়া প্রমুখ।


প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নাটক উপভোগ করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পল্লী উন্নয়ন কর্মকর্তা খোরশেদ আলম প্রমুখ।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!