ব্রেকিং

x

আখাউড়া ইসলামিয়া বেকারীতে পচা খাবার ও বিয়ার। ভ্রাম্যমান আদালতে শাস্তি

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩৮ অপরাহ্ণ | 5402 বার

আখাউড়া ইসলামিয়া বেকারীতে পচা খাবার ও বিয়ার। ভ্রাম্যমান আদালতে শাস্তি

আজ সোমবার রাতে আখাউড়া ইসলামিয়া বেকারীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেয়াদ উত্তীর্ণ পচা বাসি খাবার ও বিক্রি নিষিদ্ধ বিয়ার উদ্ধার হয়েছে। পচাবাসি খাবার ও বিক্রয় নিষিদ্ধ বিয়ার রাখার দায়ে সংশ্লিষ্ট আইনে ইসলামিয়া বেকারীর মালিক গিয়াস উদ্দিন (৩৫)কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার সার্বিক সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা।
জানাগেছে, আজ রাত সাড়ে ১০টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় আখাউড়া মায়াবী সিনেমাহল সংলগ্ন ইসলামিয়া বেকারীতে দুই ড্রাম পচা মিষ্টি, বিপুল পরিমান বিক্রয় নিষিদ্ধ বিয়ারসহ মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন পচাবাসী খাবার উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত খাবার ও বিয়ারসহ অন্যান্য সামগ্রী প্রকাশ্যে রাস্তায় জন সম্মুখে নষ্ট করা হয়। পচাবাসী খাবার ও বিক্রয় নিষিদ্ধ বিয়ার অন্যান্য মেয়াদ উত্তীর্ণ সামগ্রী রাখার দায়ে ইসলামিয়া বেকারীর মালিক গিয়াস উদ্দিনকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন সুলতানা বলেছেন, প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

RR

এদিকে খবর নিয়ে জানাগেছে, নামে ইসলামিয়া বেকারী হলেও এখানে দীর্ঘদিন ধরে মেয়াদ উত্তীর্ণ পচাবাসী খাবার সাধারন মানুষের নিকট বিক্রয় করা হচ্ছে। ইসলামিয়া নামের উপর বিশ্বাস করে অনেক মানুষ প্রতারিত হচ্ছে বলেও খবর পাওয় গেছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!