ব্রেকিং

x

আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন, করোনায় আক্রান্ত ৬ কর্মকর্তা-কর্মচারী

মঙ্গলবার, ৩০ জুন ২০২০ | ৩:২৬ অপরাহ্ণ | 490 বার

আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন, করোনায় আক্রান্ত ৬ কর্মকর্তা-কর্মচারী

আজ মঙ্গলবার আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংকের ৫ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে ব্যাংকটির মোট ৬ জন কর্মকর্তা ও কর্মচারী করোনা ভাইরাসে আক্রান্ত হল। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে এই তথ্য জানাগেছে।


এদিকে ব্যাংকের ৬ কর্মকর্তা ও কর্মচারী করোনা আক্রান্ত হওয়ার ঘটনাসহ করোনা সংক্রমণ রোধ ও গ্রাহকদের সুরক্ষায় আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংক লকডাউন ঘোষণা করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে আখাউড়া পৌরসভার সড়ক বাজারে অবস্থিত এই ব্যাংকের শাখাটিকে উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করে।
আরও পড়ুন: আখাউড়ায় করোনা আক্রান্ত ঔষধ ব্যবসায়ি সোলেমান মিয়া মারা গেছে


করোনায় আক্রান্ত ব্যাংক কর্মকর্তা আরাফাত আলম ভুইয়া (৩৭) জানায়, কিছুদিন আগে সে করোনায় আক্রান্ত হয়, বর্তমানে কিছুটা সুস্থ বোধ করছেন।
তিনি আরো জানান, আজ মঙ্গলবার আল আরাফাহ ইসলামী ব্যাংকের আখাউড়া শাখার সিনিয়র কর্মকর্তা আশিকুর ইসলাম (৩৮), কর্মকর্তা আব্দুল নুর (৩২), জহিরুল ইসলাম (৩৬), শওকত আলী (৪০), ব্যাংকের টেকনিশিয়ান শহিদুল ইসলাম (২৯) নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়। ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে তারা গতকাল সোমবার নমুনা দিয়েছিল। আজ মঙ্গলবার প্রাপ্ত নমুনার ফলাফলে তাদের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়।

এদিকে উপজেলা প্রশাসন জানায়, আখাউড়া আল আরাফাহ ইসলামী ব্যাংক শাখায় কর্মরত ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই কারণে গ্রাহকসহ কর্মরত সবার সুরক্ষা ও করোনা সংক্রমণ ঝুঁকিরোধে এই ব্যাংক লকডাউন করা হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত এই শাখায় লেনদেনসহ সব কার্যক্রম বন্ধ থাকবে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় এক ব্যক্তির পচন ধরা লাশ উদ্ধার

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!