ব্রেকিং

x

আখাউড়া-আগরতলা রেলপথ চালু হলে বাংলাদেশ ও ভারতের ব্যবসা-বানিজ্য সমৃদ্ধ হবে

বৃহস্পতিবার, ০২ মে ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ণ | 674 বার

আখাউড়া-আগরতলা রেলপথ চালু হলে বাংলাদেশ ও ভারতের ব্যবসা-বানিজ্য সমৃদ্ধ হবে

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস বলেছেন, আখাউড়া-আগরতলা রেললাইন নির্মান প্রকল্প চালু হলে বাংলাদেশ-ভারতের ব্যবসা-বাণিজ্য আরও সমৃদ্ধ হবে।

আজ বৃহস্পতিবার দুপুরে আখাউড়া মনিয়ন্দ শিবনগর গ্রামে আখাউড়া-আগরতলা রেলপথ নির্মাণ কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

ভারতীয় হাইকমিশনার আরো বলেন, এমনিতেই স্থলপথে অনেক মানুষ যাতায়াত করছে। ব্যাবসাও ভালো চলছে। আর রেললাইন তৈরি তো দুইদিনের কাজ না। এটা অনেক জটিল। নিরাপত্তার ব্যাপার আছে। আমাদের এবং বাংলাদেশ সরকারের কারিগরি দল বিষয়টি তদারকি করছেন। আমি নিশ্চিত এটা একটা ভালো প্রোজেক্ট হবে।

এ সময় হাইকমিশনারের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, ২৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ গোলাম কবির, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম, সহকারী পুলিশ সুপার বিশেষ আলা উদ্দিন, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১১টার দিকে হাইকমিশনার আখাউড়া স্থলবন্দর ও আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট পরিদর্শন করেন। এরপর তিনি আগরতলার ইন্টিগ্রেটেড চেকপোস্ট পরিদর্শনে যান।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!