ব্রেকিং

x

আখাউড়া আওয়ামীলীগের ইফতার মাহফিলে আইনমন্ত্রী

মঙ্গলবার, ১২ জুন ২০১৮ | ৮:৪০ অপরাহ্ণ | 1446 বার

আখাউড়া আওয়ামীলীগের ইফতার মাহফিলে আইনমন্ত্রী

আজ মঙ্গলবার আখাউড়া উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা আওয়ামীলীগসহ তার অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল হয়েছে।


বিকালে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেশের আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি।


আইনমন্ত্রী বলেছেন, আজকের এই বিশাল উপস্থিতিতে আমি মুগ্ধ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনারা এসেছেন এতে আমি অন্তর থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি আরো বলেছেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে আমি বক্তৃতা করবো না। পর্যাপ্ত পরিমান ইফতার রয়েছে। সুষ্ঠু ও সুশৃংখলভাবে সবাইকে ইফতার করার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. আনিছুর রহমান ভুইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস ও কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট রাসেদুল কাউছার জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা-আখাউড়া সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, উপজেলা আওয়ামীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভুইয়া, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, মনির হোসেন বাবুল, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, আখাউড়া সাব-রেজিস্ট্রার তাজনোভা জান্নাত, আখাউড়া থানার ওসি তদন্ত আরিফুল আমিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া স্থলবন্দর সিএন্ডএফ এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক ফোরকান আহাম্মদ খলিফা, আখাউড়া দক্ষিন ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন, উত্তর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হান্নান স্বপন, আওয়ামীলীগ নেতা বাবুল পারভেজ, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, ছাত্রলীগের সভাপতি তানজিল শাহ, সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, আখাউড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি,  ছাত্রলীগ নেতা শাহাবুদ্দিন শাপলু, সৈয়দ যুবরাজ শাহ রাসেল প্রমুখ।

এছাড়াও ইফতার মাহফিলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ উপজেলার বিভিন্ন স্তারের লোকজন উপস্থিত ছিলেন।

ইফতারের আগে দেশবাসীর কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!