ব্রেকিং

x

আখাউড়া অসহায় দরিদ্র মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

শনিবার, ০১ জুন ২০১৯ | ৩:২৩ অপরাহ্ণ | 561 বার

আখাউড়া অসহায় দরিদ্র মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ

আজ শনিবার দুপুরে আখাউড়া উত্তর ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের উদ্যোগে ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ হয়েছে। আখাউড়া উত্তর ইউনিয়নের শতাধিক অসহায় দরিদ্র পরিবারকে দেয়া হয় ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী।


স্থানীয় আখাউড়া রামধননগর প্রাথমিক বিদ্যালয় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ ফতুল্লার সাব-রেজিস্ট্রার মো: রমজান খান।


বস্ত্র বিতরনের আগে অনুষ্ঠানের প্রধান অতিথি রমজান খান বলেছেন, দেশের বাইরে থেকেও প্রবাসীরা আমাদের সুবিধাবঞ্চিত অসহায় ও দরিদ্র মানুষদের কথা চিন্তা করছে, তারা সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছে। এই কাজ অবশ্যই প্রসংশার দাবী রাখে। তিনি গরিব অসহায় মানুষের সহায়তায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান।

তিনি আরো বলেন, সমাজ সেবামূলক কাজের পাশাপাশি আমাদের এলাকাকে মাদকমুক্ত করতে যুবসমাজসহ সর্বস্তরের মানুষ এগিয়ে আসতে হবে। মাদক নির্মূলে আইন শৃংখলাবাহিনীকে সহযোগীতার পাশাপাশি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

স্থানীয় ফুল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত এই ঈদ বস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা মো: নান্নু মিয়া, স্থানীয় জনপ্রতিনিধি ইউসুফ মেম্বার, সাত্তার মিয়া, শহিদুল ইসলাম, বজলু মিয়া, কুদ্দুস মিয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!