ব্রেকিং

x

আখাউড়ায় ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | ৩:৫০ অপরাহ্ণ | 1705 বার

আখাউড়ায় ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আখাউড়ায় বুধবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৮ মাদক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে। উদ্ধার হয়েছে ইয়াবা ও ফেন্সিডিল জাতীয় মাদকদ্রব্য।


গ্রেফারকৃতরা হল আখাউড়া রামধননগরের ইসমাইল মিয়া (৬৫) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪৫),  কুমিল্লা বিবির বাজারের মফিজ মিয়ার পুত্র হৃদয় মিয়া (২৯),  মুন্সিগঞ্জ জেলার সিরাজদিন খার বারুইপাড়ার শেখ বাবুল মিয়ার পুত্র শেখ জীবন (৩১),  আখাউড়া খড়মপুরের নিতাই দাসের পুত্র শম্ভু দাস (৫৫), টানপাড়ার মানিক্য দাসের পুত্র বিকাশ দাস (৫০) আজমপুরের রোকন উদ্দিনের পুত্র নিজাম উদ্দিন (৫২) ও দেবগ্রামের কামাল খান (৪০)।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া থানা পুলিশ উপজেলার আজমপুর, রামধননগর, খড়মপুর ও টানপাড়াসহ বিভিন্ন স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান চালায়। এই অভিযানে উল্লেখিতদের গ্রেফতারের পাশাপাশি ইয়াবা ও ফেন্সিডিল জাতীয় বেশ কিছু মাদকদ্রব্য জব্দ করা হয়।

আখাউড়া থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন বলেন, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। মাদক দমনে উপজেলার প্রতিটি এলাকায় বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!