ব্রেকিং

x

মাদক নির্মুলে ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভায় পুলিশ বৈঠক করছে

আখাউড়ায় ৭দিনে মাদকসহ পুলিশের হাতে ১১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শনিবার, ১৯ মে ২০১৮ | ১২:২১ পূর্বাহ্ণ | 2822 বার

আখাউড়ায় ৭দিনে মাদকসহ পুলিশের হাতে ১১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
গ্রেফতার মাদক ব্যবসায়ীদের ৭ জন

আখাউড়ায় মাদক নিয়ন্ত্রণে পুলিশের বিশেষ অভিযান চলছে। গত এক সপ্তাহে বিপুল পরিমান মাদকসহ ১১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক নির্মুলে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পুলিশ বৈঠক করছে।

জানাগেছে, সারাদেশের মত আখাউড়া থানা পুলিশও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে মাঠে নেমেছে। গত এক সপ্তাহ ধরে পুলিশ মাদক নিয়ন্ত্রণে জোরদার অভিযানে নেমেছে। সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ১১জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

‘ওসি আখাউড়া’ ফেসবুক আইডি সূত্রে জানাগেছে,  গত ৭ মে অভিযান চালিয়ে ২৭০ পিস ইয়াবাসহ আকাশ মিয়া, কবির হোসেন, জসিম মিয়া ও হারুন মিয়া নামে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গত ৮ মে ২০০ পিস ইয়াবাসহ মনির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

গত ৯ মে ৪০ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাজাসহ মো: কামাল হোসেন নামে অপর এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গত ১১ মে ১০ পিস ইয়াবাসহ মো: রিমন নামক এক মাদক ব্যবসায়ী গ্রেফতার করে পুলিশ।

গত ১২ মে ৫৫ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাজাসহ স্বপ্না বেগম, আছিয়া বেগম, আলমাছ মিয়া নামে ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

গত ১৫ মে ২৩ পিস ইয়াবা ও ২৫ পুরিয়া গাজাসহ সোনিয়া বেগমকে গ্রেফতার করা হয়।

এদিকে পুলিশ মাদক নির্মুলে আখাউড়া উপজেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভায় সভা করছে। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে এই সভাগুলো হচ্ছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়ে অভিযানে নেমেছে আখাউড়া থানা পুলিশ।  সাড়াশি অভিযানের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের দাড়াতে দেয়া হবে না বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!