ব্রেকিং

x

নিশ্চিত করলেন মেয়র কাজল

আখাউড়ায় ৬ নতুন চিকিৎসকের পদায়ন

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ১:২২ অপরাহ্ণ | 1051 বার

আখাউড়ায় ৬ নতুন চিকিৎসকের পদায়ন
আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র

স্বাস্থ্যসেবা দিতে আখাউড়া উপজেলায়


৬ নতুন চিকিৎসকের পদায়ন দেওয়া হয়েছে। এরমধ্যে ৪ জন মেডিকেল অফিসার আর বাকি দু’জন মেডিকেল সহকারী চিকিৎসক। আগামী সপ্তাহে এই চিকিৎসকরা আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র যোগ দিবেন ।
আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী- যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।
সম্প্রতি চিকিৎসক সংকটের কারণে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সেবা ভেঙ্গে পড়ে। চিকিৎসক ও জনবল সংকটের কারণে চিকিৎসা সেবা দিতে না পারায় জনমনে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে।  এনিয়ে হাসপাতালে কয়েকটি অপ্রীতিকর ঘটনাও ঘটে।
বিষয়টি নিয়ে গণমাধ্যম কর্মীরা সোচ্চার হয়ে উঠলে কর্তৃপক্ষের টনক নড়ে উঠে।
খোজ নিয়ে জানা যায়, আখাউড়া হাসপাতালে ১৫ জনের অধিক চিকিৎসক বরাদ্দ থাকলেও টিএসও সহ আছে মাত্র ২ জন। ৫ টি উপ স্বাস্থ্য কেন্দ্রে ৫ জন সহকারি চিকিৎসক জায়গায় আছে ২ জন। ফার্মাসিস্ট ২ জনের জায়গায় আছে   মাত্র একজন। তারা হাসপাতালে পর্যায়ক্রমে দায়িত্ব পালন করে।
বিষয়টি  মেয়রের মাধ্যমে আইনমন্ত্রী আনিসুল হকের নজরে  আসলে মন্ত্রী তাৎক্ষণিক স্বাস্থ্য মন্ত্রণালয়কে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে দ্রুত চিকিৎসক দেওয়াসহ সকল সমস্যার সমাধান করতে আহবান করেন।
আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান  এ প্রতিবেদককে বলেন আগামী সপ্তাহে ওই ৬ চিকিৎসক তাদের নতুন কর্মস্থলে যোগ দিবে বলে নিশ্চিত হওয়া গেছে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!