ব্রেকিং

x

আখাউড়ায় ৬০০ পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী দিলেন সাবেক পৌর কাউন্সিলর বাহার মিয়া

রবিবার, ১৭ মে ২০২০ | ১:৫৪ অপরাহ্ণ | 597 বার

আখাউড়ায় ৬০০ পরিবারকে ঈদের খাদ্য সামগ্রী দিলেন সাবেক পৌর কাউন্সিলর বাহার মিয়া

আখাউড়ায় ৬০০ দরিদ্র পরিবারের মধ্যে ঈদের খাদ্য সামগ্রী দিলেন আখাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলর ও পৌরসভা বিএনপির সভাপতি মো: বাহার মিয়া। আজ রোববার সকালে তার বাড়ি পৌর এলাকার তারাগন গ্রামে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


জানাগেছে, করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে স্বল্প আয়ের অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে পৌরসভার তারাগন গ্রামে। সামনে ঈদুল ফিতর। সার্বিক দিক বিবেচনা করে সাবেক কাউন্সিলর মো: বাহার মিয়া তাদের পাশে এসে দাড়িয়েছেন। আজ সকাল ১০টায় গ্রামের ৬০০ স্বল্প আয়ের পরিবারের হাতে তুলে দেন ঈদের খাদ্য সামগ্রী। মো: বাহার মিয়া থেকে ঈদের খাদ্য সামগ্রী পেয়ে গ্রামের দরিদ্ররা কৃতজ্ঞতা প্রকাশ করেন ।


এসময়  উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ,  মো: রাসেল মিয়াসহ তারাগন গ্রামের সাহেব সরদাররা।

সাবেক পৌর কাউন্সিলর মো: বাহার মিয়া জানান, ৬০০ জনের মধ্যে প্রত্যেককে ১ কেজি চিনিগুড়া চাউল, দুই প্যাকেট সেমাই, ৩ কেজি আটা, ১ কেজি চিনি, ১ প্যাকেট দুধ ও ৫০০ গ্রাম তেল দেয়া হয়েছে। তিনি ভবিষ্যতেও এসব অসহায়দের পাশে থাকবেন বলে জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!